Mohammed Shami, ICC T20 World Cup 2022: শেষ ওভারের রাজা শামিকে নিয়ে কী বললেন রোহিত শর্মা? জেনে নিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ছয় বলেই নিজের জাত চিনিয়ে দিয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami)। অস্ট্রেলিয়ার (Australia)  ভারতকে ম্যাচ জেতালেন। তাই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)  টিম ইন্ডিয়ার (Team India)। তাঁর দাবি, শেষ শামির হাতে বল তুলে দিয়ে তাঁকে চ্যালেঞ্জের মুখে ফেলতে চেয়েছিলেন। তবে সেই চ্যালেঞ্জ স্বীকার করে দাপট দেখালেন 'সহেসপুর এক্সপ্রেস'।  

ম্যাচের শেষে শামির বোলিং নিয়ে প্রশ্ন করা হলে রোহিত বলেন, 'শেষ ওভারে চাইছিলাম। ওর সামনে একটা চ্যালেঞ্জ খাড়া করতে চেয়েছিলাম এবং শেষ ওভারে বল দিতে চাইছিলাম। আপনার দেখে নিলেন যে ও কী করল।' 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

pic.twitter.com/IoZcOuwOQ2

— Syed Aamir Quadri (@aamir28_) October 17, 2022

অজিদের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচের ১৯ ওভার পর্যন্ত মাঠেই ছিলেন না শামি। সবাইকে চমকে দিয়ে শেষ ওভারে শামির হাতে বল তুলে দেন রোহিত। সেই সময় জয়ের জন্য অস্ট্রেলিয়ার প্রয়োজন ছিল ১১ রান। হাতে ছিল চার উইকেট। প্রথম বলে দুই রান নেন অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স। দ্বিতীয় বলেও দুই রান নেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক। প্রথম দুটি বলেই শামি বুঝিয়ে দিয়েছিলেন যে তিনি কী করতে চাইছেন। ইয়র্কার করতে চাইছিলেন শামি।

আরও পড়ুন: Exclusive, Mohammed Shami: কোন মন্ত্রে কামব্যাক করলেন শামি? নির্বাচকদের দিকে আঙুল তুলে জানিয়ে দিলেন ছোটবেলার কোচ

আরও পড়ুন: Babar Azam, IND vs PAK: গর্বের মুহূর্ত, সুনীল গাভাসকরের কাছ থেকে 'সানি ক্যাপ' পেলেন পাক অধিনায়ক বাবর

তারপর তৃতীয় বলে কামিন্সকে আউট করেন ভারতীয় পেসার। বলটা অবশ্য আহামরি ছিল না। উইকেটটা আসলে বিরাট কোহলির বলা যেতেই পারে। ইয়র্কার লেংথে বল করার চেষ্টা করলেও ফুলটস ‘উপহার' পান কামিন্স। লং অনের দিকে বড় শট মারেন। নিশ্চিত ছয় হচ্ছিল বলটা। কিন্তু একেবারে নিখুঁতভাবে ছোঁ মেরে বাউন্ডারি লাইনে ক্যাচ ধরে নেন বিরাট। 

চতুর্থ বলে কিছুটা শর্ট লেংথে বল করেন শামি। তাতে রান আউট হয়। শেষ দুটি একেবারে নিখুঁত ইয়র্কার ছিল। সেই ইয়র্কারের কোনও জবাব ছিল না অজিদের কাছে। দু'বল বোল্ড হয়ে যান দুই অজি। তার ফলে ছ'রানে জিতে যায় ভারত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
ICC T20 World Cup 2022: Rohit Sharma makes huge admission about Mohammed Shami
News Source: 
Home Title: 

শেষ ওভারের রাজা শামিকে নিয়ে কী বললেন রোহিত শর্মা? জেনে নিন  

Mohammed Shami, ICC T20 World Cup 2022: শেষ ওভারের রাজা শামিকে নিয়ে কী বললেন রোহিত শর্মা? জেনে নিন
Caption: 
জয়ের পর অধিনায়কের সঙ্গে মহম্মদ শামি। ছবি: টুইটার
Yes
Is Blog?: 
No
Section: