R Ashwin: বিশ্ববন্দিত এই দুই ভারতীয়র সঙ্গে আইপিএল লড়াই উপভোগ করেন অশ্বিন!

আর অশ্বিন (R Ashwin) জানালেন কেন বিরাট-রোহিতের সঙ্গে লড়াই তাঁর পছন্দের।

Reported By: শুভপম সাহা | Updated By: Apr 1, 2022, 08:06 PM IST
R Ashwin: বিশ্ববন্দিত এই দুই ভারতীয়র সঙ্গে আইপিএল লড়াই উপভোগ করেন অশ্বিন!
অশ্বিন জানালেন বিরাট-রোহিতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা তিনি উপভোগ করেন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের প্রথমসারির স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। আইপিএলের মঞ্চেও অন্যতম সেরা তারকা ৩৫ বছরের স্পিনারের। অশ্বিন বলছেন যে, প্রতিবছর তিনি আইপিএলের জন্য মুখিয়ে থাকেন। তাঁর কারণ হিসাবে তিনি জানিয়েছেন যে, জাতীয় দলের দুই বিশ্ববন্দিত ব্যাটার বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ডুয়েল তিনি উপভোগ করেন।

এক সাক্ষাৎকারে অশ্বিন বলছেন, "সত্যি বলতে বিরাট এবং রোহিতের সঙ্গে আইপিএলে মুখোমুখি লড়াই আমি উপভোগ করি। এই দুই কোয়ালিটি ব্যাটার আমার সঙ্গে খেলে। এদের সঙ্গে আন্তর্জাতিক মঞ্চে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পাই না। আইপিএল ফরম্যাটে এদের বিরুদ্ধে খেলতে ভাললাগে। এরা কেউই ভারতীয় দলের কোনও বোলারের হাতে উইকেট দিতে পছন্দ করে না। সে জন্যই আমি এই প্রতিযোগিতা উপভোগ করি ও প্রতিবছর খেলার জন্য মুখিয়ে থাকি। "

আইপিএলের জন্মলগ্ন থেকে ২০১৫ সাল পর্যন্ত অশ্বিন ছিলেন চেন্নাই সুপার কিংসে (Chennai Super Kings)। চেন্নাইয়ের জার্সিতে অশ্বিন ফুল ফুটিয়ে ছিলেন। ৯০ উইকেট নিয়েছিলেন ৯৭ ম্যাচে। তাঁর ইকনমি রেট ছিল ৬.৪৬। অশ্বিন চেন্নাই ছেড়ে রাইজিং পুণে সুপারজায়েন্ট (২০১৬-১৭), পঞ্জাব কিংস (২০১৮-১৯) ও দিল্লি ক্যাপিটালস (২০২০-২১) ঘুরে চলতি মরশুমে এসেছেন রাজস্থান রয়্য়ালসে। তাঁকে ৫ কোটি টাকায় দলে নিয়েছে রাজস্থান। আগামিকাল আইপিএলে (IPL 2022) মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও অশ্বিনের রাজস্থান (Rajasthan Royals)। চলতি আইপিএলের প্রথম ডাবল-হেডারের প্রথম ম্যাচে মুম্বই-রাজস্থান (MI vs RR) দ্বৈরথ। খেলা নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে।

আরও পড়ুন: 'MS Dhoni জানত কীভাবে R Ashwin-কে ব্যবহার করতে হবে'

আরও পড়ুনJasprit Bumrah: ব্যাটে থাকবে তাঁর নাম! বুমরার কথায় হতবাক রাজস্থানের অধিনায়ক-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.