নেমেই সনি ম্যাজিক, ঘরের মাঠেও জয় পেল না মোহনবাগান

আই লিগে পর পর দুটি ম্যাচে ড্র করলো মোহনবাগান।

Updated By: Nov 3, 2018, 11:27 PM IST
নেমেই সনি ম্যাজিক, ঘরের মাঠেও জয় পেল না মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: ৯ মাস পরে মাঠে ফিরে গোল করতে ঠিক সময় নিলেন মাত্র ৮ মিনিট। যুবভারতী জুড়ে তখন শুধু একটাই স্লোগান সনি সনি। হাইতিয়ান ম্যাজিশিয়ানের গোল। সেই গোলেই জয় এর গন্ধ পেতে শুরু করে মোহনবাগান। কিন্তু শেষ মুহূর্তে ডেভিডের গোলে সমতায় ফেরে আইজল। পিছিয়ে পরে এগিয়ে গিয়েও ঘরের মাঠে জয় অধরা থেকে গেল মোহনবাগানের। আইজল এফসি র সঙ্গে ২-২ গোলে ড্র করল সবুজ মেরুন ব্রিগেড।

শনিবার যুবভারতীতে শুরু থেকে মোহনবাগানের বিরুদ্ধে আক্রমণে ঝড় তুলতে থাকে আইজল এফসি। ইউটা, ওমর সমৃদ্ধ বাগানের মাঝমাঠ সেভাবে দানা বাঁধতে পারেনি। তবে সময়ের সঙ্গে সঙ্গে আস্তে আস্তে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে শুরু করে শঙ্করলাল চক্রবর্তী র দল। ২৪ মিনিটে ডিকার গোল অফ সাইডের জন্য বাতিল হয়। পাঁচ মিনিট পরেই বাগান রক্ষণকে দাঁড় করিয়ে গোল করে গেলেন আইজলকে এগিয়ে দিলেন লালখা পুইমা। ম্যাচের বয়েস তখন ২৯ মিনিট। গোল হজম করে সমতা ফেরাতে মরিয়া হয়ে ওঠে হেনরি ডিকারা। ৪২ মিনিটে কিমকিমার গোলে সমতায় ফেরে মোহবাগান। 

বিরতির পর ৬০ মিনিটে ওমরকে তুলে সনিকে নামান শঙ্কর লাল। আর তাতেই যেন বদলে গেল ম্যাচের রঙ।সনি-ডিকা -হেনরি এই ত্রিফলা তখন আইজল রক্ষণে ত্রাহি ত্রাহি অবস্থা করে তুলেছে। আর তখনই ৬৮ মিনিটে সনির ট্রেডমার্ক গোল। ২-১ এ এগিয়ে যায় মোহনবাগান। তারপর অবশ্য বেশ কয়েকটা সুযোগ তৈরি করলেও গোল আসেনি। উল্টে ম্যাচের ইনজুরি টাইমে ফ্রি কিক থেকে গোল করে মোহনবাগানের মুখ থেকে জয় কেরে নিল আইজল। ম্যাজিশিয়ানের প্রত্যাবর্তনের ম্যাচ ড্র হলো ২-২ গোল এ। আই লিগে পর পর দুটি ম্যাচে ড্র করলো মোহনবাগান।

আরও পড়ুন- ধোনি, সৌরভকে অনুসরণ রোহিতের, ইডেনে টেস্ট না খেলার আক্ষেপ লারার

.