I LEAGUE 2019-20: ডার্বিতে নেই গুরজিন্দার;অনিশ্চিত কলিনাস; ভরসার নাম ফ্রান গঞ্জালেস

ডার্বির আগে মোহনবাগানকে ভরসা দিচ্ছে ফ্রান গঞ্জালেসের ফর্ম। পাঁচ গোল করে আই লিগের সর্বোচ্চ গোলদাতা এই মুহুর্তে বাগানের এই স্প্যানিশ মিডিওই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 17, 2019, 01:01 PM IST
I LEAGUE 2019-20: ডার্বিতে নেই গুরজিন্দার;অনিশ্চিত কলিনাস; ভরসার নাম ফ্রান গঞ্জালেস

নিজস্ব প্রতিবেদন: ২২ ডিসেম্বর আই লিগ ডার্বিতে এক বনাম দুয়ের লড়াই। আই লিগের শেষ দুটি ম্যাচে জিতে আত্মবিশ্বাসী মোহন শিবির। গোলের মধ্যে ফ্রান গঞ্জালেস আর গোলের নিচে শঙ্কর রায় ভরসা দিচ্ছে বাগান শিবিরকে। তেমনই ডার্বিতে নেই অধিনায়ক গুরজিন্দার। গোকুলাম ম্যাচে চোট পাওয়ায় ডার্বিতে কলিনাসের খেলা নিয়ে অনিশ্চয়তা।

ডার্বির আগে মোহনবাগানকে ভরসা দিচ্ছে ফ্রান গঞ্জালেসের ফর্ম। পাঁচ গোল করে আই লিগের সর্বোচ্চ গোলদাতা এই মুহুর্তে বাগানের এই স্প্যানিশ মিডিওই। মার্কোস-প্লাজাদেরও আগে ফ্রান। ট্রাউ ম্যাচের পর গোকুলামের বিরুদ্ধে জোড়া গোল স্প্যানিশ মিডিও-র নামের পাশে। গোকুলামকে হারিয়ে ডার্বির আগে অক্সিজেন পেয়ে গেল সবুজ-মেরুন ব্রিগেড। ৪ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে ইস্টবেঙ্গলের পরেই দ্বিতীয় স্থানে ভিকুনার দল। গোলের মধ্যে ফ্রান গঞ্জালেস আর গোলের নিচে শঙ্কর রায় ডার্বিতে ভরসা দিচ্ছে বাগান শিবিরকে।

তবে কলিনাসের হাঁটুর চোট চিন্তায় রাখবে বাগান কোচকে। গোকুলাম ম্যাচে চোট পাওয়ায় রবিবারের বড় ম্যাচে অনিশ্চিত স্প্যানিশ তারকা। এদিকে লালকার্ড দেখায় বড় ম্যাচে নেই বাগান অধিনায়ক গুরজিন্দারও।

আরও পড়ুন- IPL Auction 2020: CAA-এর প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভের মাঝেই বৃহস্পতিবার কলকাতাতে নিলাম!

 

.