Ravi Shastri: 'আমার কাছেও আজও ধোনির ফোন নম্বর নেই, ওর মতো আর কেউ না'

ধোনিতে মজে আছেন শাস্ত্রী! বলছেন যে, ধোনি একজনই।

Updated By: Jan 26, 2022, 09:28 PM IST
Ravi Shastri: 'আমার কাছেও আজও ধোনির ফোন নম্বর নেই, ওর মতো আর কেউ না'
ধোনিতে মজে শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কোচ হিসাবে ভারতীয় দলের সঙ্গে মোট দুই দফায় রবি শাস্ত্রীর (Ravi Shastri) টানা পাঁচ বছরের কেরিয়ার শেষ হয়েছে সম্প্রতি। এখন সুযোগ পেলেই শাস্ত্রী এমএস ধোনি-বিরাট কোহলিদের সঙ্গে কাটানো সময়ের স্মৃতিচারণ করছেন। সম্প্রতি শাস্ত্রী পাক কিংবদন্তি ফাস্টবোলার শোয়েব আখতারের (Shoaib Akhtar) ইউটিউব চ্যানেলে এসেছিলেন। সেখানে এসে ধোনির কথা বললেন তিনি, বুঝিয়ে দিলেন কেন তিনি ক্যাপ্টেন ধোনিতে আজও মজে আছেন। ভারতীয় দলের প্রাক্তন হেডস্যার জানালেন যে, ধোনি একজনই! তাঁর মতো আর কেউ হবেন না।

শাস্ত্রী ধোনির প্রসঙ্গে আখতারকে বলেন, "ধোনি শূন্য করুক বা সেঞ্চুরি, বিশ্বকাপ জিতুক বা প্রথম রাউন্ডে হেরে যাক! ওর কোনও ফারাক পড়ে না। আমি অনেক ক্রিকেটারকে দেখেছি। ওর মতো আর কেউ না। এমনকী সচিন তেন্ডুলকরেরও দারুণ মেজাজ, তাও ওকে আমি মাঝে মধ্যে রাগতে দেখেছি। কিন্তু ধোনিকে কখনও রাগতে দেখিনি আমি। ধোনি যদি মনে করে হাতের কাছে ফোন রাখবে না, তাহলে ও রাখবে না। আমার কাছেও আজও ধোনির ফোন নম্বর নেই। যদি কেউ ধোনির সঙ্গে যোগাযোগ করতে চায়, তাহলে সে জেনে যাবে ধোনির সঙ্গে কীভাবে যোগাযোগ করতে হবে। ও ওরকমই একটা মানুষ।"

আরও পড়ুন: S Sreesanth এবারও আছেন নিলামে! কত টাকা বেস প্রাইস রেখেছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী?

২০১৬ সালে বিসিসিআই হেড কোচ হিসাবে অনিল কুম্বলকে বেছে নিয়েছিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই বিরাটের সঙ্গে বনিবনা না হওয়ায় কুম্বলে দায়িত্ব থেকে সরে আসেন। ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফিই ছিল তাঁর শেষ অ্যাসাইনমেন্ট। এরপর সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও ভিভিএস লক্ষ্মণের তৎকালীন ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি ওরফে সিএসি শাস্ত্রীকেই কোচ করে নিয়ে আসে। টি-২০ বিশ্বকাপ শেষ হওয়ার সঙ্গেই ৫৯ বছরের মুম্বইকরের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নেয় বিসিসিআই (BCCI)। এখন দায়িত্বে দ্রাবিড়। শাস্ত্রীর জামানায় লাল বলের ক্রিকেটে কোহলি অ্যান্ড কোং গোটা বিশ্বে দাপট দেখিয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.