Virat Kohli: এটাই কোহলির ক্যারিশ্মা! বিপক্ষের অধিনায়কই তাঁর অনুরাগী! জানালেন ম্যাচের আগে

এশিয়া কাপে নামার আগে প্রায় এক মাস ব্যাট ছুঁয়ে দেখেননি কোহলি! ছিলেন ডিপ্রেশনের মধ্যেও! নিজেই জানিয়েছেন সেকথা। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের বিরুদ্ধে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। একেবারে চাঙ্গা হয়ে গত রবিবার দেশের জার্সিতে প্রত্যাবর্তন করেন তিনি। খেলেন ভারত-পাকিস্তান হেভিওয়েট মহারণে।

Updated By: Aug 30, 2022, 06:05 PM IST
Virat Kohli: এটাই কোহলির ক্যারিশ্মা! বিপক্ষের অধিনায়কই তাঁর অনুরাগী! জানালেন ম্যাচের আগে
কোহলিতে মজে প্রতিপক্ষের অধিনায়ক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামিকাল এশিয়া কাপে (Asia Cup 2022) হংকংয়ের (India vs Hong Kong) বিরুদ্ধে নামবে ভারত। প্রথম ম্যাচে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়ে ফুরফুরে টিম ইন্ডিয়া। এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টি-২০ দল ভারত। প্রতিপক্ষের হংকং আইসিসি টি-২০ ব়্যাঙ্কিংয়ে ২০ নম্বরে। দেখতে গেলে ডেভিড বনাম গোয়ালিয়থের লড়াই হতে চলেছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রোহিত শর্মাদের বিরুদ্ধে নামার আগে হংকংয়ের অধিনায়ক নিজাকত খান (Nizakat Khan) অকপটে স্বীকার করে নিলেন যে, তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) একজন অত্যন্ত বড় অনুরাগী।

ভারত-হংকং ম্য়াচের আগে নিজাকত এক সাক্ষাৎকারে বলেন, 'আমি বিরাট কোহলির বিরাট ভক্ত। ও পাকিস্তানের বিরুদ্ধে দারুণ খেলেছে। আমরা চাই ও কামব্যাক করে প্রচুর রান করুক।' নিজাকত জানিয়েছেন যে, ভারতের বিরুদ্ধে নামার আগে তাঁর দল আত্মবিশ্বাসী। এই ব্যাপারে তিনি বলেন, 'আমরা ইতিবাচক বডি ল্যাঙ্গুয়েজ নিয়েই মাঠে নামব। নিজেদের প্রক্রিয়া ধরে রাখব।'

আরও পড়ুন: Virat Kohli, IND vs PAK : ম্যাচ হেরে চিরপ্রতিদ্বন্দ্বী কোহলির জার্সিতে সই নিলেন পাক পেসার, ভিডিয়ো ভাইরাল

এশিয়া কাপে নামার আগে প্রায় এক মাস ব্যাট ছুঁয়ে দেখেননি কোহলি! ছিলেন ডিপ্রেশনের মধ্যেও! নিজেই জানিয়েছেন সেকথা। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের বিরুদ্ধে বিশ্রাম নিয়েছিলেন বিরাট। একেবারে চাঙ্গা হয়ে গত রবিবার দেশের জার্সিতে প্রত্যাবর্তন করেন তিনি। খেলেন ভারত-পাকিস্তান হেভিওয়েট মহারণে। ৩৪ বলে ৩৫ রান করেছিলেন বিরাট। তিনটি চার ও একটি ছক্কায় সাজানো ইনিংসে তিনি বুঝিয়েছেন, 'কিং কোহলি' ফিরছেন। 

রস টেলরের পর কোহলিই প্রথম ক্রিকেটার যিনি তিন ফরম্যাটেই ১০০টি ম্যাচ খেলার রেকর্ড করলেন। বিশেষ ম্যাচের আগে তাঁকে সম্মান জানিয়েছিলেন ভারতীয় দলের হেডস্যার রাহুল দ্রাবিড়। রোহিত টসে যাওয়ার আগে গোটা দলকে রাহুল ডেকে নেন। পুরো দল গোল করে যখন দাঁড়িয়ে, তখনই সতীর্থদের উদ্দেশ্যে 'পেপ টক' দিয়েছিলেন বিরাট। তাঁর শরীরি ভাষা দেখে বোঝা যাচ্ছিল যে, তিনি মারাত্মক উজ্জীবিত আছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.