সব গুজব মিথ্যে করে ৪ বছর হল ছোট্ট মেয়েটির, মর্মস্পর্শী শুভেচ্ছা বাবা আফ্রিদির

এই কিছুদিন আগে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে একটা গুজব। ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে আফ্রিদির একরত্তি মেয়ে আসমারা। সঙ্গে একটা ছবি। গোলাপি জামা পড়া ছোট্ট একটা মেয়ে যার সারা শরীর ঢাকা গোলাপের পাপড়িতে। তবে এত বড় দুঃসংবাদটা যে গুজব, তা অবশ্য কিছুক্ষণের মধ্যেই পরিষ্কার হয়ে যায়। সেই আসমারারই জন্মদিন গেল কাল।

Updated By: May 21, 2016, 03:09 PM IST
সব গুজব মিথ্যে করে ৪ বছর হল ছোট্ট মেয়েটির, মর্মস্পর্শী শুভেচ্ছা বাবা আফ্রিদির

ওয়েব ডেস্ক: এই কিছুদিন আগে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে একটা গুজব। ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে আফ্রিদির একরত্তি মেয়ে আসমারা। সঙ্গে একটা ছবি। গোলাপি জামা পড়া ছোট্ট একটা মেয়ে যার সারা শরীর ঢাকা গোলাপের পাপড়িতে। তবে এত বড় দুঃসংবাদটা যে গুজব, তা অবশ্য কিছুক্ষণের মধ্যেই পরিষ্কার হয়ে যায়। সেই আসমারারই জন্মদিন গেল কাল।

৪ বছর হল আফ্রিদির মেয়ের। মেয়ের জন্মদিনে টুইটারে মর্মস্পর্শী শুভেচ্ছা জানালেন আফ্রিদি। প্রথমে মেয়ের সঙ্গে আফ্রিদির একটি ছবি টুইটারে পোস্ট করেন আফ্রিদির স্ত্রী নাদিয়া। তারপরই সেই ছবি টুইটারে শেয়ার করেন আফ্রিদি। মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে লেখেন, "আমার ছোট্ট রাজকন্যের আজ চতুর্থ জন্মদিন। বাবা এমন সুন্দর একটা পুতুল পেয়ে ভাগ্যবান। খুব ভালোবাসে  বাবা তাকে।"

.