হংকং ওপেন সুপার সিরিজে জোড়া ধাক্কা ভারতের

হংকং ওপেন সুপার সিরিজে জোড়া ধাক্কা ভারতের। খেতাব হাতছাড়া পুরুষ এবং মহিলা বিভাগে। মেগা ফাইনালে দিনের শুরুতেই  বিশ্বের তৃতীয় বাছাই চাইনিজ তাইপের প্রতিপক্ষ  তাই জুর কাছে হেরে যান পিভি সিন্ধু। অলিম্পিকে রুপোজয়ী এই শাটলার হারলেন পনেরো-একুশ, সতেরো-একুশ গেমে। রিও অলিম্পিকে তাইকে হারিয়েছিলেন সিন্ধু। তাই জুর সঙ্গে ফাইনালের শুরু থেকেই পিছিয়ে ছিলেন সিন্ধু।

Updated By: Nov 27, 2016, 11:07 PM IST
হংকং ওপেন সুপার সিরিজে জোড়া ধাক্কা ভারতের

ওয়েব ডেস্ক: হংকং ওপেন সুপার সিরিজে জোড়া ধাক্কা ভারতের। খেতাব হাতছাড়া পুরুষ এবং মহিলা বিভাগে। মেগা ফাইনালে দিনের শুরুতেই  বিশ্বের তৃতীয় বাছাই চাইনিজ তাইপের প্রতিপক্ষ  তাই জুর কাছে হেরে যান পিভি সিন্ধু। অলিম্পিকে রুপোজয়ী এই শাটলার হারলেন পনেরো-একুশ, সতেরো-একুশ গেমে। রিও অলিম্পিকে তাইকে হারিয়েছিলেন সিন্ধু। তাই জুর সঙ্গে ফাইনালের শুরু থেকেই পিছিয়ে ছিলেন সিন্ধু।

আরও পড়ুন অশ্বিন-জাদেজার ব্যাটিংয়েই উঠে দাঁড়ালো ভারত

গত সপ্তাহে চায়না ওপেন জিতলেও হংকংয়ে রানার্স হয়ে থামলেন সিন্ধু। অন্যদিকে পুরুষদের বিভাগে নিরাশ করলেন সমীর বর্মাও।তবে তিনি হার মানেন তুল্যমূল্য লড়াইয়ের পর।  কা- লং অ্যাঙ্গাসের বিরুদ্ধে তিন গেমের লড়াইয়ে হেরে যান ভারতের তুরুণ এই শাটলার। এই প্রথম হংকং ওপেনের ফাইনালে উঠেছিলেন সমীর।

আরও পড়ুন  কাঁধে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এক ভারতীয় ক্রিকেটার!

.