সচিন বিরোধী কোনও মন্তব্য নয়, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে, বললেন সৌরভ

মিডিয়ায় মহারাজের এই বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে নিজেই জানালেন সৌরভ।

Updated By: Feb 24, 2019, 09:21 PM IST
সচিন বিরোধী কোনও মন্তব্য নয়, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে, বললেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন :  পুলওয়ামায় জঙ্গি হামলার প্রেক্ষিতে ১৬ জুন ম্যাঞ্চেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে কি ভারতের খেলা উচিত্? এ প্রসঙ্গে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর বলেন, "বিশ্বকাপে পাকিস্তানকে সব ম্যাচে হারিয়েছে ভারত। ফের ওদের হারানোর সময় এসেছে। আমি ব্যক্তিগত ভাবে ওদের দু পয়েন্ট দেওয়াকে ঘৃণা করি।" এরপরেই সচিনের দেশপ্রেম নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছে অনেকেই। এর প্রেক্ষিতে সৌরভ গাঙ্গুলি বলেন, "ও(সচিন) পাকিস্তানের বিরুদ্ধে দুই পয়েন্ট চায়, আমি চাই বিশ্বকাপ।" কিন্তু মিডিয়ায় মহারাজের এই বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে নিজেই জানালেন সৌরভ।

সচিনের মন্তব্য এবং তার পাল্টা মন্তব্য মহারাজের। এমনভাবেই বেশ কয়েকটি মিডিয়া সৌরভের বক্তব্যের অপব্যাখ্যা করছে বলে টুইট করেছেন। টুইটে সৌরভ লেখেন, "মিডিয়ায় বেশ কয়েকজন আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা করছেন। আমার মন্তব্যকে সচিনের পাল্টা মন্তব্য হিসেবে চালানোর চেষ্টা করছে। আমি বলেছি, আমার বিশ্বকাপ চাই। আমার এই বক্তব্যের সঙ্গে তাঁর(সচিন) বক্তব্যের কোনও মিল নেই। এমনকী ওর বক্তব্যের পাল্টাও আমি দিই নি। ও(সচিন)গত পঁচিশ বছর ধরে আমার খুব ভালো বন্ধু এবং আগামী দিনেও থাকবে।"

সৌরভ গাঙ্গুলির এই টুইটের প্রেক্ষিতে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরও টুইট করেছেন। তিনি লিখেছেন, "এটা নায্য দাবি প্রমান করার জন্য তোমাকে যুক্তি দেখাতে হবে না। আমরা সকলেই বিশ্বাস করি যে, দেশের যেটা ভালো হয় সেটাই আমরা চাই। "

আরও পড়ুন - সচিন দু পয়েন্ট চাইলেও বিশ্বকাপ চান সৌরভ !

.