Hardik Pandya: 'হার্দিকের চেয়ে ভাল অধিনায়ক দেখিনি', বিরাট সার্টিফিকেট প্রাক্তন মহারথীর

চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে ভারত। চলতি আইপিএলে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) প্রত্যাবর্তন। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। বিগত কয়েক মাসে যেন এক নতুন হার্দিককে দেখল বাইশ গজ।

Updated By: May 25, 2022, 04:57 PM IST
Hardik Pandya: 'হার্দিকের চেয়ে ভাল অধিনায়ক দেখিনি', বিরাট সার্টিফিকেট প্রাক্তন মহারথীর
হার্দিক পাণ্ডিয়ায় মোহিত কাইফ

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) হাত ধরেই দুরন্ত প্রত্যাবর্তন করেছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে  (Gujarat Titans) নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে গেলেন না, টিমকে তুললেন ক্রোড়পতি লিগের ফাইনালেও। অধিনায়ক হার্দিকে মোহিত ভারতের প্রাক্তন তারকা মহম্মদ কাইফ (Mohammad Kaif)।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে আইপিএল কোয়ালিফায়ারের আগে কাইফ বলেন, "পাণ্ডিয়া মিড-অফে দাঁড়িয়ে প্রতিটি বলের আগে বোলারের সঙ্গে কথা বলে। দলের মধ্যে দুরন্ত বোঝাপড়া। প্রচুর কথোপকথন হয়। বোঝাই যাচ্ছে যে, পাণ্ডিয়ার ভূমিকায় কতটা স্বচ্ছতা রয়েছে। চলতি আইপিএলে আমি হার্দিকের চেয়ে ভাল অধিনায়ক দেখিনি। অসাধারণ ক্যাপ্টেনসি করেছে। ও জানে টস জেতার পর ব্যাট করতে হবে নাকি বল করতে হবে! নয় ম্যাচের মধ্যে আট ম্যাচ জিতেছে হার্দিকের টিম। 

চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে ভারত। চলতি আইপিএলে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি হার্দিকের প্রত্যাবর্তন। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। বিগত কয়েক মাসে যেন এক নতুন হার্দিককে দেখল বাইশ গজ। গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরেও সুযোগ পাননি তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare) খেলেননি। শুধু পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন ও মুম্বইতে এক মনে রিহ্য়াব করেছেন হার্দিক। জোর দিয়েছেন ফিটনেসের ওপর। তার ফল পেয়েছেন হার্দিক।

আরও পড়ুন: Riyan Parag-Suryakumar Yadav: 'ডিলিট করুন টুইট'! রিয়ান সমর্থনে বেজায় বিপাকে সূর্যকুমার

আরও পড়ুন: Hardik Pandya: 'হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়!' সমালোচকদের স্ট্রেইট ব্যাটে ওড়ালেন স্টার অলরাউন্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.