IPL 2020: এই ক্রিকেটারের জন্য রাজস্থানকে সমর্থন করছেন ভারতীয় ক্রিকেট সুন্দরী স্মৃতি মন্ধানা

শুধু ব্যাটিং নয়, হাসিখুশি স্মৃতি তাঁর সৌন্দর্যের জন্যও ভক্তদের প্রিয় হয়ে উঠেছেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 1, 2020, 07:39 PM IST
IPL 2020: এই ক্রিকেটারের জন্য রাজস্থানকে সমর্থন করছেন ভারতীয় ক্রিকেট সুন্দরী স্মৃতি মন্ধানা
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  বুধবার দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সের কাছে ৩৭ রানে হেরেছে রাজস্থান রয়্যালস। তা সত্ত্বেও এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসকেই বেশি পছন্দ ভারতীয় মহিলা ক্রিকেট দলের বাঁহাতি ওপেনার স্মৃতি মান্ধানার। কারণ এই দলের এক ব্যাটসম্যানের পাওয়ার হিটিং বেশ মনে ধরেছে তাঁর। আর সেই কারণেই রাজস্থানকে সমর্থন।

২০২০ সালের আইপিএলে সঞ্জু স্যামসনের পাওয়ার হিটিংয়ে বোল্ড! মুগ্ধ ভারতীয় ক্রিকেট সুন্দরী স্মৃতি মান্ধানা। আর তিনি যে সঞ্জুর ব্যাটিংয়ের ভক্ত হয়ে গেছেন সে কথাও শেয়ার করেছেন। যেভাবে সঞ্জু স্যামসন ব্যাটিং করছেন তা এককথায় অসাধারণ বলে জানিয়েছেন স্মৃতি।

এবারের আইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচে ১৬৭ রান করেছেন সঞ্জু স্যামসন। শুধুমাত্র কলকাতার বিরুদ্ধে জ্বলে উঠতে পারেননি তরুণ তারকা। বাকি দুটি ম্যাচেই হাফ সেঞ্চুরি করেছেন তিনি।  

শুধুমাত্র সঞ্জু স্যামসনের জন্য আইপিএলে তিনি  এবার রাজস্থান রয়্যালসকে সমর্থন করছেন। এছাড়াও দেশের অন্যান্য ক্রিকেটাররা যেভাবে খেলছে তাতে তিনি শিখছেন বলেও জানিয়েছেন।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার হলেন মুম্বইয়ের স্মৃতি মন্ধানা।  ছোট থেকেই হৃত্বিক তাঁর ক্রাশ বলে লকডাউনে সোশ্যাল মিডিয়ায় জানান সুন্দরী স্মৃতি। শুধু ব্যাটিং নয়, হাসিখুশি স্মৃতি তাঁর সৌন্দর্যের জন্যও ভক্তদের প্রিয় হয়ে উঠেছেন।

আরও পড়ুন - মাভি-নাগরকোটির দিকে নজর রাখতে বিরাট কোহলিকে পরামর্শ সৌরভ গাঙ্গুলির

.