বিচার চেয়ে এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হাসিন জাহান

"...শামিকে সবার সামনে দাঁড় করান। রাস্তায় ফেলে পেটানো উচিত্ শামিকে।"

Updated By: Mar 19, 2018, 07:23 PM IST
বিচার চেয়ে এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হাসিন জাহান

নিজস্ব প্রতিবেদন: পাক তরুণী আলিশবা মুখ খুলতেই আবার বিস্ফোরক মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সবাইকে তাঁর পাশে থাকার অনুরোধ জানিয়ে ফের শামিকে গ্রেফতারের দাবি তুললেন তিনি।

সোমবার সাংবাদিক বৈঠক করে হাসিন বলেন, "জানুয়ারি থেকে আলিশবার সঙ্গে সামির নোংরা সম্পর্ক। আলিশবাই শেষ নয়। অঙ্কিতা, মঞ্জু অনেকেই রয়েছেন সেই তালিকায়। সেলিব্রিটি তকমা নিয়ে মেয়েদের ইজ্জত নিচ্ছে। আর কত মেয়ের জীবন নষ্ট করবে? কিছুদিন আগেই শামি বলেছে ও নাকি আলিশবাকে চেনেই না-এবার আপনারাই বিচার করুণ। শামিকে সবার সামনে দাঁড় করান। রাস্তায় ফেলে পেটানো উচিত্ শামিকে।"

আরও পড়ুন- শামি আর আমি কেবলই বন্ধু, টাকা পয়সার লেনদেন নেই: আলিশবা

সেই সঙ্গে শামিকে গ্রেফতারের দাবিতে ফের একবার এদিন সরব হন হাসিন। তিনি বলেন,"সবাই আমার পাশে থাকুন। শামিকে গ্রেফতার করুন। শামিকে গ্রেফতার করতে সবাই এগিয়ে আসুন। আমি শামির সঙ্গে যখন সম্পর্ক গড়ি তখন ও সাধারণ একজন ছিল। আর এখন..."  

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চেয়ে সোমবারই মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে একটি আবেদনপত্র জমা দেন হাসিন জাহান। নিজের সমস্যার কথা মুখ্যমন্ত্রীকে জানাতে চান তিনি। তাঁর লড়াইয়ে মমতাকে পাশে চাইছেন হাসিন। এদিনই আলিপুর কোর্টে গিয়ে গোপন জবানবন্দিও দেন হাসিন জাহান। 

আরও পড়ুন- লালবাজারের তদন্তে সন্তুষ্ট হাসিন

.