ছাঁটাই পাক অধিনায়ক সরফরাজের স্ত্রী প্রশ্ন তুললেন, ধোনি কি অবসর নিয়েছেন?

এদিকে সরফরাজ আহমেদকেও অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Updated By: Oct 21, 2019, 08:29 PM IST
ছাঁটাই পাক অধিনায়ক সরফরাজের স্ত্রী প্রশ্ন তুললেন, ধোনি কি অবসর নিয়েছেন?

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রিকেটে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত্ কী? এদিকে পাকিস্তানের অধিনায়কত্ব হারিয়েছেন সরফরাজ আহমেদ। ফিটনেস আর দলের পারফরমেন্স নিয়ে সমালোচনায় জেরবার হতে হয়েছে তাঁকে। সরফরাজ আহমেদের স্ত্রী খুশবহত সরফরাজ এমএস ধোনির সঙ্গে তুলনা করেছেন। তাঁর মতে, ভারতের প্রাক্তন অধিনায়কের বয়স বেশি তাও তিনি এখনও অবসর নেননি। খুশবহতের বিশ্বাস,  সরফরাজ ঘুরে দাঁড়াবেই।

ভারতীয় ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত্ এখন ধোঁয়াশা। বিশ্বকাপের পর প্রথমে দু মাসের ছুটি নিয়েছিলেন ধোনি। ক্যারিবিয়ান সফরে যাননি মাহি। আপাতত লম্বা ছুটি নিয়েছেন এমএস ধোনি। ডিসেম্বর পর্যন্ত তাঁকে জাতীয় দলের জার্সিতে দেখা যাবে না।দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও খেলেন নি। খেলছেন না এবারের বিজয় হাজারে ট্রফিতেও। কবে ধোনিকে দেখা যাবে! তা নিয়েও কোনও স্পষ্ট উত্তর নেই। সত্যিই কি আর তাঁকে দেশের জার্সিতে দেখা যাবে? কোটি টাকার এই প্রশ্নের উত্তর খুঁজছে দেশের ক্রিকেটমহল।

আরও পড়ুন - সৌরভের আমন্ত্রণে সাড়া দিয়ে ইডেনে আসছেন শেখ হাসিনা

এদিকে সরফরাজ আহমেদকেও অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাট-এর অধিনায়কত্ব থেকে তাঁকে সরিয়েছে পিসিবি। ঘরের মাঠে শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। যার জেরে সরফরাজকে অধিনায়কত্ব থেকে সরানো ছিল শুধুমাত্র সময়ের অপেক্ষা। এক সাক্ষাত্কারে সরফরাজের স্ত্রী বলেন, "ও কেন অবসর নেবে? ওর বয়স মাত্র ৩২। ধোনির বয়স কত? এই বয়সেও ধোনি কি অবসর নিয়েছেন? আমার স্বামীও ফিরে আসবে। ও লড়াকু এবং ফিরবে। ও এখন চাপমুক্ত হয়ে খেলতে পারবে।''

.