কোমরে ইনজুরি, পাণ্ডিয়ার চোটের গুরুত্ব নিয়ে ধোঁয়াশা

পাণ্ডিয়া আজ ৪ ওভার ৫ বল করে রান দিয়েছেন ২৪। উইকেট পাননি।

Updated By: Sep 19, 2018, 08:14 PM IST
কোমরে ইনজুরি, পাণ্ডিয়ার চোটের গুরুত্ব নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিনিধি : হাত থেকে ডেলিভারি রিলিজ করেই মাটিতে লুটিয়ে পড়লেন হার্দিক পাণ্ডিয়া। তার পর আর উঠলেন না। উঠতে পারলেন না। ওভাবেই শুয়ে শুয়ে মাঠ চাড়তে হল তাঁকে। এমনকী, যে অবস্থানে মাটিতে লুটিয়ে পড়েছিলেন সেখান থেকে এক ইঞ্চিও নড়তে পারলেন না তিনি। 

আরও পড়ুন-  সূচি বদলাল এশিয়া কাপের, দেখে নিন নতুন ক্রীড়াসূচি

১৮ নম্বর ওভারের পঞ্চম বল করেই চোটের কবলে পড়লেন ভারতীয় অলরাউন্ডার। পরে বিসিসিআইয়ের তরফে জানানো হয়, লোয়ার ব্যাক ইনজুরি হয়েছে পাণ্ডিয়ার। মাঠ ছাড়ার পর তিনি দাঁড়াতে পেরেছেন বলেও জানানো হয়েছে। তবে পাণ্ডিয়া হয়তো ব্যাটিং করতে নামার মতো পরিস্থিতিতে নেই। বল করতে গিয়ে হঠাৎ মাঠে লুটিয়ে পড়েন অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। এর পর প্রায় সঙ্গে সঙ্গেই মাঠে আসেন ফিজিও। কিন্তু পাণ্ডিয়া উঠে বসতেও পারেননি। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। স্ট্রেচারে করে মাঠ ছাড়ার সময়ও তেমন নড়াচড়া করতে দেখা যায়নি এই পেসারকে। বোঝাই যাচ্ছে, সমস্যাটা বেশ গুরুতর। আর তাতে কিছুটা দুশ্চিন্তা রোহিত শর্মার শিবিরে। পাণ্ডিয়া আজ ৪ ওভার ৫ বল করে রান দিয়েছেন ২৪। উইকেট পাননি।

আরও পড়ুন-  ভারত-পাক ম্যাচে নজর ছয় দেশের গোয়েন্দা সংস্থার

দুবাইয়ে এই মুহূর্তে ৪১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। এমন আবহাওয়ায় খেলতে নেমে  ক্রিকেটাররা বারবার মাসল ক্র্যাম্পের শিকার হচ্ছিলেন। তা ছাড়া প্রবল গরমে খেলতে নেমে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে ক্লান্তির ছাপও ছিল স্পষ্ট।

.