Hardik Pandya, GT vs RR, IPL 2022: 'ক্যাপ্টেন'স নক' হার্দিকের, গুজরাত হেলায় হারাল রাজস্থানকে

অসাধারণ ব্যাটিং হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)

Updated By: Apr 14, 2022, 11:39 PM IST
Hardik Pandya, GT vs RR, IPL 2022: 'ক্যাপ্টেন'স নক' হার্দিকের, গুজরাত হেলায় হারাল রাজস্থানকে
মারমুখী হার্দিক

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ২৪ নম্বর ম্যাচে বৃহস্পতিবার মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) খেলল গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। গুজরাত অধিনায়ক হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ব্যাটে তাঁর দল জিতল ৩৭ রানে।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে গুজরাত চার উইকেট হারিয়ে ১৯২ রান তোলে। ৫৩ রানে দলের টপ অর্ডার ফিরে যায় ডাগআউটে। দলের দুই ওপেনার ম্যাথিউ ওয়েড (১২), শুভমান গিল (১৩) ফিরে যান ১৫ রানে। তিনে নেমে বিজয় শঙ্কর মাত্র ২ রান করেন। এরপর চারে নেমে খেলার মোড় ঘুড়িয়ে দেন হার্দিক। ৫২ বলে ৮৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন ক্যাপ্টেন। ৮টি চার ও ৪টি ছয় হাঁকান হার্দিক। তাঁর হাত শক্ত করতে আসেন অভিনব মনোহর (২৮ বলে ৪৩) ও ডেভিড মিলার (১৪ বলে অপরাজিত ৩১)।

এই রান তাড়া করতে নেমে রাজস্থান নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে শুরু করে। শুধু ওপেনার জস বাটলার কুম্ভ আগলানোর চেষ্টা করেন। রান তাড়া করতে নেমে ৬ ওভার তিনি ক্রিজে ছিলেন। ২৪ বলে ৫৪ রানের ইনিংস খেলেন ইংরেজ ওপেনার। কিন্তু তাঁকে সঙ্গ দিতে এসে দেবদত্ত পাড়িক্কল (০) ও আর অশ্বিন (৮) চূড়ান্ত ফ্লপ হন। তিনে নেমে অধিনায়ক সঞ্জু স্যামসন দুর্ভাগ্যজনক ভাবে আউট হয়ে যান ১১ রানে। এরপর রাসি ভ্যান ডার ডুসেন পাঁচে নেমে ছয় রান করে ফিরে যান। 

৯০ রানে ৫ উইকেট হারানো দলকে টেনে তোলার চেষ্টা করেছিলেন শিমরন হেটমায়ার (২৯), রিয়ান পরাগ (১৮) ও জেমস নিশামরা। (১৭) কিন্তু তাঁদের চেষ্টা যথেষ্ট ছিল না বৈতরণী পার করার জন্য। শেষের দিকে প্রসিদ্ধ কৃষ্ণা, যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ সেনের কথা না বলার মতোই। শেষ পর্যন্ত রাজস্থানকে হারতে হয় ৩৭ রানে। বল হাতে গুজরাতের জার্সিতে জ্বলে ওঠেন যশ দয়াল ও লকি ফার্গুসন। তিন উইকেট করে পেলেন তাঁরা।

আরও পড়ুন: Hardik Pandya, GT vs RR: চার মেরে হার্দিক ক্ষমা চাইলেন বোলারের কাছে! কিন্তু কেন?

আরও পড়ুন: Shimron Hetmyer: 'প্রতিপক্ষকে নিয়ে ভেবে সময় নষ্ট করব না, আমি বার্গার-পিৎজা খাব'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.