WATCH | Hardik Pandya: জনসুনামির সংবর্ধনায় হার্দিক, বদোদরা ফেরাল মুম্বইয়ের স্মৃতি, আবেগে ভাসলেন ঘরের ছেলে

Hardik Pandya gets enormous reception in hometown after T20 World Cup 2024 title: ঘরে ফিরে হার্দিক পান্ডিয়া ভেসে গেলেন ভালোবাসায়। তাঁর জন্য়  বদোদরার রাস্তা দেখল জনসুনামি।

Updated By: Jul 17, 2024, 07:23 PM IST
WATCH | Hardik Pandya: জনসুনামির সংবর্ধনায় হার্দিক, বদোদরা ফেরাল মুম্বইয়ের স্মৃতি, আবেগে ভাসলেন ঘরের ছেলে
হার্দিককে ঘিরে জনসুনামি ঘরের মাটিতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবন থেকে শান্তি শব্দটাই বেপাত্তা হয়ে গেছিল এই কিছু মাস আগেও। রোহিত শর্মার বদলে (Rohit Sharma) যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সে (Mumbai Indians) অধিনায়ক হন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছিল| তালিতে নয় তিনি গোটা দেশের গালিতে বেঁচেছিলেন তখন। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর কাছে প্রতিদিনের সঙ্গী হয়ে গিয়েছিল। 

হার্দিককে প্রায় প্রতিদিনই সমালোচিত হতে হয়েছিল। দেশ-বিদেশের মহারথীরা তাঁকে ধরে ধুয়ে দিতেন। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্যাঞ্চাইজির অতীতের গরিমা, হার্দিকের অধীনে একেবারে রাতারাতি ম্লান হয়ে গেছিল। হার্দিকের দল সবার আগে আইপিএল থেকে বেরিয়ে গেছিল। তবে আজ আর কেউ সেসব মনে রাখতে চাইবে না না। পারলে বহু ভারতীয়ই একবার হার্দিককে 'সরি' বলতে চাইবেন।

আরও পড়ুন: হোটেলে কুকীর্তি, দুই বন্ধুকে নিয়ে মহিলার সঙ্গে চরম...! গ্রেফতার তারকা ফুটবলার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আইপিএল থেকে টি-২০ বিশ্বকাপের মাঝে ব্য়ক্তিগত জীবনেও বিরাট ধাক্কা খেয়েছেন হার্দিক। বলা হচ্ছে যে, তাঁর স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিচ আর তাঁর সঙ্গে নেই। মাঠে ও মাঠের বাইরের যাবতীয় ঝড়ের সামনে অটুট পর্বতের দাঁড়িয়ে থেকে প্রমাণ করেছেন যে, দেশের জার্সিতে তিনি জাত চ্য়াম্পিয়ন। এই দেশের সর্বকালের অন্য়তম সেরা অলরাউন্ডার তিনিই। ভারত ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ জিতেছে। আর ফাইনালের অন্য়তম নায়ক ও কাপ-কারিগর বার্বাডোজ থেকে ফিরে এসেছেন বদোদরায়। 

গত সোমবার ঘরে ফিরে রাজকীয় সংবর্ধনা পেয়েছেন তিনি। হুড খোলা বাসে করে হার্দিক শহর ঘুরেছেন। তাঁকে দেখার জন্য় রাস্তায় ছিল জনসুনামি। দেখে মনে হচ্ছে যেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলকে যেভাবে মুম্বইয়ের রাস্তায় বিসিসিআই সংবর্ধনা দিয়েছিল, ঠিক সেরকম দৃশ্য়ই ফিরল আবারও। হার্দিক নিজেই এক্স হ্য়ান্ডেলে রোড-শোয়ের একাধিক খণ্ড খণ্ড ভিডিয়ো শেয়ার করেছেন। হার্দিক লিখেছেন, 'এই ভালোবাসা, এই সমর্থনের জন্য ধন্যবাদ। এবং এরকম একটি বিশেষ দিন তৈরির জন্যও আপনাদের ধন্যবাদ। অনেক আবেগ, কিন্তু সবসময় কৃতজ্ঞ।'৩০ বছরের হার্দিক বিশ্বকাপে ছয় ইনিংসে করেছেন ১৪৪ রান। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৫১.৫৭। করেছেন একটি হাফ-সেঞ্চুরিও। নিয়েছিলেন ১১ উইকেটও। সেরা পরিসংখ্য়ান ছিল ২০ রান দিয়ে ৩ উইকেট। 

আরও পড়ুন: মা নেই জাদেজার, তবুও তাঁকে জড়িয়েই আবেগি ভুবনজয়ী ছেলে! চোখ ভিজল নেটপাড়ার...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.