Hardik Pandya Marriage: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক! তাঁর পাত্রী কে?

ফের বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)! প্রেয়সীর সঙ্গে নিজের সংসারকে গুছিয়ে নেওয়ার জন্য ভ্যালেন্টাইনস ডে-কে (Valentines Day) বেছে নিলেন টিম ইন্ডিয়ার (Team India) অলরাউন্ডার!

Updated By: Feb 12, 2023, 08:16 PM IST
Hardik Pandya Marriage: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক! তাঁর পাত্রী কে?
দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)! প্রেয়সীর সঙ্গে নিজের সংসারকে গুছিয়ে নেওয়ার জন্য ভ্যালেন্টাইনস ডে-কে (Valentines Day) বেছে নিলেন টিম ইন্ডিয়ার (Team India) অলরাউন্ডার! সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 

করোনার সময় প্রেমিকা নাতাশা স্ট্যাঙ্কোভিচের (Natasa Stankovic) সঙ্গে প্রথমে পরিচয় করিয়ে দেন তিনি। তারপরই জানা যায় চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলেছেন। মে মাসে লকডাউনের মধ্যেই আবার ভক্তদের জানিয়ে দেন, বাবা হতে চলেছেন তিনি। তখনও অবশ্য হার্দিকের বিয়ের খবর কেউ জানত না। পরে জানা যায়, লকডাউনের মধ্যে ঘরোয়া ভাবেই অন্তঃসত্ত্বা বান্ধবী নাতাশার সঙ্গে চারহাত এক হয়েছে তাঁর। সে বছরই স্ত্রী নাতাশা জন্ম দেন পুত্র সন্তানের। কিন্তু এবার নাকি ছেলে আগস্তকে কোলে নিয়েই নতুন করে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। কিন্তু কেন? তারকা দম্পতির মধ্যে কী এমন হল? সোশ্যাল মিডিয়ায় তাঁদের তো বেশ হাসি-খুশিই দেখায়।

আরও পড়ুন: Nagpur Pitch Controversy, BGT 2023: নাগপুরে অনুশীলন করতে পারলেন না স্মিথ-ওয়ার্নাররা! কিন্তু কেন? জানতে পড়ুন

আরও পড়ুন: Ranji Trophy Final 2023: ইডেনে রঞ্জি ফাইনালের আগে কোন বড় সিদ্ধান্ত নিলেন দ্রাবিড়-রোহিত? জেনে নিন

এখানেই কাহানি মে টুইস্ট। পাত্রী আর কেউ নন, নাতাশাই। হ্যাঁ, প্রেমদিবসে নাকি ফের স্ত্রীকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হার্দিক। কিন্তু আবারও নাতাশার সঙ্গে ছাদনাতলায় যাওয়ার শখ কেন হল ভারতীয় তারকার? শোনা যাচ্ছে, উদয়পুরে জমকালো অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়তে চান দম্পতি। করোনা অতিমারীতে কার্যত চুপিসারেই রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন। অনেক দিন ধরেই বন্ধুবান্ধব পরিজনদের আমন্ত্রণ জানিয়ে ধুমধাম করে বিয়ের কথা ভাবছিলেন। তাই এবার প্রেমদিবসেই ভালভাবে বিয়ে সেলিব্রেট করতে চাইছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.