প্রয়াত Hardik Pandya এর বাবা

মন্তব্য করা হয়নি হার্দিকের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 01:08 PM IST
প্রয়াত Hardik Pandya এর বাবা
হার্দিক পান্ডিয়া

নিজস্ব প্রতিবেদন : চলে গেলেন হার্দিক পান্ডিয়ার বাবা। শনিবার সকালে হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় হার্দিক পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়ার। যে খবর প্রকাশ্যে আসতেই বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে শোক প্রকাশ করা হয়। 

বর্তমানে সৈয়দ মুস্তফা আলি ট্রফির জন্য ব্যস্ত রয়েছেন হার্দিকের দাদা ক্রুনাল পান্ডিয়া। বরোদা টিমের অধিনায়কত্ব নিয়ে ব্যস্ত ক্রুনাল। ফলে বাবার মৃত্যুর খবর পাওয়ার পর ক্রুনাল এবার কী করবেন, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। বরোদা টিমের অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া সৈয়দ মুস্তফা আলি ট্রফির জন্য বায়ো বাবলে রয়েছেন বলেও খবর। ফলে বাবার মৃত্যুর পর তিনি কী করবেন এই মুহূর্তে, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। হার্দিক পান্ডিয়া বা ক্রুনাল পান্ডিয়ার তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। 

আরও পড়ুন  : ​ছোট পোশাকে ফটোশ্যুট, কটাক্ষের মুখে সাংসদ, অভিনেত্রী Nusrat Jahan

এদিকে আইপিএলের পর অস্ট্রেলিয়া সফর সেরে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) বর্তমানে বাড়িতেই রয়েছেন বলে খবর। অস্ট্রেলিয়া সফরের পর বর্তমানে স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিক এবং ছেলের সঙ্গে ছিলেন হার্দিক। ফলে নতুন বছর শুরুর আনন্দে হার্দিক-নাতাশাকে দেখা যায় বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মার সঙ্গে নৈশভোজের টেবিলে হাজির হতে। হার্দিক-নাতাশা এবং বিরাট-অনুষ্কার ওই ছবি প্রকাশ্য়ে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে নতুন বছর শুরুর কয়েকদিনের মধ্যেই মা হন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে বর্তমানে সরগরম পেজ থ্রির পাতা।

.