David Warner: ওয়ার্নারের 'বিতর্কিত ছক্কা' নিয়ে এবার মুখ খুললেন ভাজ্জি

কার্যত 'ডেড-বল'টিকে ওয়ার্নার কাজে লাগান। 

Updated By: Nov 12, 2021, 09:03 PM IST
David Warner: ওয়ার্নারের 'বিতর্কিত ছক্কা' নিয়ে এবার মুখ খুললেন ভাজ্জি
হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়া বনাম পাকিস্তানের টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে চর্চায় এসেছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। অজি ওপেনার ওয়ার্নার পাক স্পিনার মহম্মদ হাফিজের ডেলিভারিতে একটি ছক্কা হাঁকিয়ে ছিলেন। যা নিয়ে ম্যাচের ২৪ ঘণ্টা পরেও আলোচনা অব্যাহত। হাফিজের হাত থেকে বলটি ফসকে যাওয়ায় তা পিচে পড়ে দু'বার বাউন্স খেয়ে আসে ওয়ার্নারের কাছে।

কার্যত 'ডেড-বল'টিকে ওয়ার্নার কাজে লাগান। উইকেট ছেড়ে লেগ স্টাম্পের অনেকটা বাইরে বেরিয়ে আসেন ওয়ার্নার। তাঁর সর্বশক্তি দিয়ে ডিপ মিড-উইকেটের ওপর দিয়ে বলটিকে স্ট্যান্ডে পাঠিয়ে দেন। এই কাজের জন্য সমালোচিত হয়েছেন ওয়ার্নার। গৌতম গম্ভীরের মতো প্রাক্তন বিশ্বকাপ জয়ী প্রশ্ন তুলেছেন ক্রিকেটের স্পিরিট নিয়ে। গম্ভীর তাঁর পোস্টে অশ্বিনকে ট্যাগ করেছিলেন। কিন্তু টিম ইন্ডিয়ার তারকা স্পিনার বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেননি কোনও।

আরও পড়ুন: এবার ওয়ানডে ক্যাপ্টেনসিও ছাড়তে পারেন Virat Kohli! জানিয়ে দিলেন Ravi Shastri

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

ভারতের অভিজ্ঞ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "বিষয়টি নিয়মের মধ্যেই। কিন্তু এমনটা হওয়া উচিত ছিল না। এতে ভাল বার্তা যায় না। আমরাও অতীতে এমন সুযোগ পেয়েছিলাম। কিন্তু এরকম কাজ করিনি।" রুদ্ধশ্বাস ম্যাচে অস্ট্রেলিয়া ৫ উইকেটে পাকিস্তানকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছে। পাকিস্তানের ১৭৬ রান তাড়া করতে নেমে ওয়েড-স্টোইনিস যুগলবন্দি শেষ চার ওভারে ম্যাচে পকেটে পুরে ফেলেন। আর এই ম্যাচে ওয়ার্নার অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেন করতে নেমে ৩০ বলে ৪৯ রানের ইনিংস খেলেন। যদিও অনেকের মতে ওয়ার্নার জেতার জন্যই স্মার্ট ক্রিকেট খেলে ছয় আদায় করে নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.