গিরগিটিও টেনিসপ্রেমী, মায়ামি ওপেনে এই বিরল দৃশ্য দেখা গেল

গিরগিটিও টেনিসপ্রেমী। মায়ামি ওপেনে এই বিরল দৃশ্য দেখা গেল। ম্যাচ চলছিল টমি হাস এবং জিরি ভেসেলির মধ্যে। তার মধ্যেই খেলা দেখতে হাজির বিশাল এক গিরগিটি ইগুয়ানা। ব্যাস তারপর আর কি। খেলা বন্ধ। তখন যাবতীয় আকর্ষণের কেন্দ্র স্কোরবোর্ডের উপর বসা সেই গিরগিটিই। টমি হাস আবার সুযোগ পেয়ে গিরগিটির সঙ্গে সেলফিও তুললেন।তাকে তাড়ানোর চেষ্টা করলেও গিরগিটি কিন্তু কোর্ট ছেড়ে যেতে রাজি নয়। সটান দৌড় দিল কোর্ট জুড়ে। উঠে বসল কোর্টের অন্যদিকে রাখা আরেকটি স্কোরবোর্ডের উপর।

Updated By: Mar 25, 2017, 09:43 AM IST
গিরগিটিও টেনিসপ্রেমী, মায়ামি ওপেনে এই বিরল দৃশ্য দেখা গেল

ওয়েব ডেস্ক: গিরগিটিও টেনিসপ্রেমী। মায়ামি ওপেনে এই বিরল দৃশ্য দেখা গেল। ম্যাচ চলছিল টমি হাস এবং জিরি ভেসেলির মধ্যে। তার মধ্যেই খেলা দেখতে হাজির বিশাল এক গিরগিটি ইগুয়ানা। ব্যাস তারপর আর কি। খেলা বন্ধ। তখন যাবতীয় আকর্ষণের কেন্দ্র স্কোরবোর্ডের উপর বসা সেই গিরগিটিই। টমি হাস আবার সুযোগ পেয়ে গিরগিটির সঙ্গে সেলফিও তুললেন।তাকে তাড়ানোর চেষ্টা করলেও গিরগিটি কিন্তু কোর্ট ছেড়ে যেতে রাজি নয়। সটান দৌড় দিল কোর্ট জুড়ে। উঠে বসল কোর্টের অন্যদিকে রাখা আরেকটি স্কোরবোর্ডের উপর।

আরও পড়ুন ধরমশালা টেস্টে ভারতীয় দলের প্রথম একাদশ গড়া নিয়ে শেষবেলায় চূড়ান্ত নাটক

অনেক চেষ্টার পর অবশেষে গিরগিটিকে বাগে আনা গেল। একটি কাপড়ে পেঁচিয়ে গিরগিটিকে স্টেডিয়াম থেকে বের করার পর ফের খেলা শুরু হয়।

আরও পড়ুন  আজ থেকে ধরমশালায় ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের শেষ ম্যাচ

.