রবিবার লিলির নতুন ঘাসের মাঠে স্লোভাকিয়ার মুখোমুখি বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি

রবিবার রাতে লিলির নতুন ভাবে সেজে ওঠা ঘাসের মাঠে ইউরোর শেষ ষোলর ম্যাচে স্লোভাকিয়ার মুখোমুখি বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। গ্রুপ লিগে অপরাজিত থেকে ও তিনটি ম্যাচে কোনও গোল না খেয়ে নক আউটে নামছে জোয়াকিং লোয়ের দল। প্রি-কোয়ার্টার ফাইনালে জায়গা পাকা হলেও প্রত্যাশা অনুযায়ী এখনও পর্যন্ত খেলতে পারেনি বিশ্বচ্যাম্পিয়নরা। গোলের মুখ খুলতে সমস্যায় পড়েছেন জার্মানির ফরওয়ার্ড লাইন। থমাস মুলারের নামের পাশে গোল নেই।

Updated By: Jun 25, 2016, 05:27 PM IST
 রবিবার লিলির নতুন ঘাসের মাঠে স্লোভাকিয়ার মুখোমুখি বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি

ওয়েব ডেস্ক: রবিবার রাতে লিলির নতুন ভাবে সেজে ওঠা ঘাসের মাঠে ইউরোর শেষ ষোলর ম্যাচে স্লোভাকিয়ার মুখোমুখি বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। গ্রুপ লিগে অপরাজিত থেকে ও তিনটি ম্যাচে কোনও গোল না খেয়ে নক আউটে নামছে জোয়াকিং লোয়ের দল। প্রি-কোয়ার্টার ফাইনালে জায়গা পাকা হলেও প্রত্যাশা অনুযায়ী এখনও পর্যন্ত খেলতে পারেনি বিশ্বচ্যাম্পিয়নরা। গোলের মুখ খুলতে সমস্যায় পড়েছেন জার্মানির ফরওয়ার্ড লাইন। থমাস মুলারের নামের পাশে গোল নেই।

আরও পড়ুন ইউরোয় বদলে গেল মাঠের ঘাস!

এক মাস আগে প্রস্তুতি ম্যাচে এই স্লোভাকিয়ার কাছে হারতে হয়েছিল বিশ্বচ্যাম্পিয়নদের। তবে যে কোনও টুর্নামেন্টের নক আউট পর্যায় সব সময়ই ভয়ঙ্কর জার্মানরা। চলতি ইউরোয় প্রথমবার শুরু থেকে খেলতে পারেন সোয়াইনস্টাইগার। তারকা ডিফেন্ডার বোয়েতাংয়ের ফিটনেস নিয়ে ধোয়াশা রয়েছে। ক্রুস,গটজেদের থেকে আরও ভাল পারফরম্যান্সের আশায় লো। অন্যদিকে পিছিয়ে থাকলেও এবারের ইউরোয় ইংল্যান্ডকে আটকে দিয়েছে স্লোভাকিয়া। 

আরও পড়ুন মেসিকে নিয়ে এই চারটে জিনিস না জানলে আর জানলেনটা কী!

.