Cristiano Ronaldo: সৌদির স্কুলে মারধরের শিকার রোনাল্ডোর সন্তানরা! বিস্ফোরণ ঘটালেন বান্ধবী জর্জিনা

মিথ্যা খবর ও গুজবকে একেবারেই পাত্তা দিতে রাজি নন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রড্রিগেজ। তাঁর দাবি, অহেতুক তাদের সন্তানদের নিয়ে ভুয়ো খবর প্রচার করা হচ্ছে। এমন খবরের জন্য পর্তুগালের মহাতারকার সন্তানরা মানসিক দিক থেকে ভেঙে পড়েছে বলে, ইনস্টাগ্রামে লিখেছেন জর্জিনা। আল নাসেরে যোগ দেওয়ার পর থেকে রিয়াধে পরিবারকে নিয়ে থাকেন 'সি আর সেভেন।' 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 5, 2023, 03:08 PM IST
Cristiano Ronaldo: সৌদির স্কুলে মারধরের শিকার রোনাল্ডোর সন্তানরা! বিস্ফোরণ ঘটালেন বান্ধবী জর্জিনা
রোনাল্ডো ও জর্জিনার সঙ্গে আল নাসেরের অনুষ্ঠানে তাঁদের পাঁচ সন্তান। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সৌদি আরবে (Saudi Arabia) পা রাখার পর থেকে বদলে গিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জীবন। আল নাসেরের (Al Nasser FC) জার্সি গায়ে চাপিয়ে পর্তুগালের (Portugal) মহাতারকা কয়েক কোটি টাকা রোজগার করলেও, তাঁর সন্তানরা নাকি মরুদেশে একেবারেই ভালো নেই। স্কুলে গেলে অন্য ক্লাসমেটদের কাছে নাকি 'সি আর সেভেন' (CR 7) সন্তানরা মানসিক যন্ত্রণার শিকার হচ্ছে। এমনকী সুযোগ পেলে, বেশ কয়েকবার তাদের মারধরও করা হয়েছে!ফলে কান্নায় ভেঙে পড়ে খুদেরা। সম্প্রতি আরবের এক সংবাদমাধ্যমে প্রকাশিত এমন খবরে রীতিমতো শোরগোল পড়ে যায়। এবার সেই বিষয় নিয়েই মুখ খুলে একেবারে বিস্ফোরণ ঘটালেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez)। 

এহেন খবর নিয়ে হইচই শুরু হতেই আসরে নামেন জর্জিনা। ইনস্টাগ্রামে বিস্ফোরণ ঘটিয়ে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে, তাঁর নাম ব্যবহার করে ভিত্তিহীন খবর ছড়ানো হয়েছে। জর্জিনা লিখেছেন, 'স্কুলে আমাদের সন্তানদের নিয়ে কিছু সংবাদমাধ্যমে একেবারে ভুল খবর করেছে। আমার বাচ্চারা খুব ভালো স্কুল পেয়েছে। সেখানে সকলেই ভীষণ পেশাদার। আমাদের সঙ্গেও খুব ভাল ব্যবহার করেন তাঁরা।' 

আরও পড়ুন: Lionel Messi vs PSG Fans: ভালোবাসা, আবেগ পরিণত হল ব্যঙ্গ-বিদ্রুপে! পিএসজি সমর্থকদের কটাক্ষের শিকার মেসি

আরও পড়ুন: Lionel Messi vs PSG: বেতনবৃদ্ধি নিয়ে মেসি-পিএসজি কর্তাদের বিবাদ তুঙ্গে, চুক্তি বাড়াবেন 'এলএম টেন'?

২০১৬ সাল থেকে একসঙ্গে রয়েছেন রোনাল্ডো ও জর্জিনা। পাঁচ সন্তানকে নিয়ে সুখের সংসার তাঁদের। আল নাসেরে খেলার জন্য এই মুহূর্তে পরিবারকে নিয়ে রিয়াধে থাকছেন রোনাল্ডো। সেখানকার স্কুলেই ভর্তি হয়েছে তাঁর সন্তানরা। কিন্তু সম্প্রতি এক সংবাদমাধ্যম দাবি, রিয়াধের স্কুলে হয়রানির শিকার হচ্ছে তারা। জর্জিনা নাকি জানিয়েছিলেন, স্কুলে বন্ধু পায়নি তাঁদের সন্তানরা। মারধর করা হয় তাদের। একদিন স্কুল থেকে তাদের আনতে গিয়ে জর্জিনা নাকি দেখেন, ছেলে কাঁদছে। বারবার জিজ্ঞেস করেন, কী হয়েছে। তাতে ছেলে জানায়, স্কুলে একজন তাকে মারধর করেছে।

তিনি আরও জানিয়েছেন, রিয়াদের স্কুলে রোনাল্ডোর সন্তানরা ভালো বন্ধুও পেয়েছে। যে শহরেই গিয়েছেন, সেখানেই সন্তানদের জন্য ভালো স্কুল পেয়েছেন তাঁরা। সেইজন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাই এমন ধরনের খবর বিভ্রান্তি সৃষ্টি করা ছাড়া আর কিছুই নয় বলেই দাবি পর্তুগিজ মহাতারকার সঙ্গিনী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.