ISL 2021-22 Final: ১০০ শতাংশ দর্শক নিয়েই ফাইনাল! কত দাম টিকিটের? মানতে হবে এই কোভিড বিধি

দু'বছর পর দর্শক ফিরছে আইএসএলে। টিকিট কেটেই ফ্যানরা মাঠে বসে দেখতে পারবেন আইএসএল ফাইনাল (ISL 2021-22 Final)

Updated By: Mar 13, 2022, 02:45 PM IST
ISL 2021-22 Final: ১০০ শতাংশ দর্শক নিয়েই ফাইনাল! কত দাম টিকিটের? মানতে হবে এই কোভিড বিধি
আইএসএল ফাইনালে মাঠে থাকবে ১০০ শতাংশ দর্শক

নিজস্ব প্রতিবেদন: দু'বছর পর আইএসএলে (ISL ) দর্শক ফিরছে। আগামী ২০ মার্চ, রবিবার গোয়ার ফতোরদায় অনুষ্ঠিত হবে আইএসএল ফাইনাল ( ISL 2021-22 Final)। জওহরলাল নেহেরু স্টেডিয়ামে (Jawaharlal Nehru Stadium) সেদিন থাকবে ১০০ শতাংশ দর্শক। এমনটাই জানিয়ে দিয়েছে আইএসএল-এর আয়োজক সংস্থা ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (Football Sports Development Limited,FSDL)।

কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters), জামশেদ পুর এফসি (Jamshedpur FC), এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও হায়দরাবাদ এফসি (Hyderabad FC) এই মুহূর্তে ফাইনালে যাওয়ার লড়াইয়ে। এটিকে মোহনবাগান মোট তিনবার ফাইনাল খেলেছে। দু'বার এটিকে। কেরালা ব্লাস্টার্স খেলছে দু'বার।শেষবার আই-লিগ ও ডুরান্ড কাপের ম্যাচে স্ট্যান্ডে দর্শক দেখা গিয়েছিল। এবার দেখা যাবে আইএসএলে।

ফাইনালে টিকিটের দাম রাখা হয়েছে ৯৯ থেকে ১৫০ টাকার মধ্য়ে। অনলাইনে টিকিট কাটার ঠিকানা বুক মাই শো (Book My Show)। মাঠে আসার জন্য ফ্যানদের করোনার দু'টি টিকা নেওয়া আবশ্যক। তা নেওয়া না হয়ে থাকলে বিগত ২৪ ঘণ্টার আরটি-পিসিআর (RT-PCR) পরীক্ষার নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে।

আরও পড়ুনPAK vs AUS,Watch: পাকিস্তান কি DRS নেবে? Smith-কে প্রশ্ন Rizwan-এর! উঠল হাসির রোল

আরও পড়ুনISL 2022 Semi-finals 1st Leg: Hyderabad FC তিন গোল দিল ATK Mohun Bagan-কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.