French Open 2022: স্ট্রেট সেটে হেরে বিদায় নিল Sania Mirza-Ivan Dodig জুটি

সানিয়া-ইভান ডডিগ (Sania Mirza-Ivan Dodig) জুটি স্ট্রেট সেটে ব্রাজিলিয়ান জুটি ব্রুনো সোয়ারেস ও বেট্রিজ হাডাড মাইয়ার (Beatriz Haddad Maia-Bruno Soares) বিরুদ্ধে পরাজিত হয়।  

Updated By: May 29, 2022, 08:55 PM IST
French Open 2022: স্ট্রেট সেটে হেরে বিদায় নিল Sania Mirza-Ivan Dodig জুটি
পারলেন না সানিয়া। মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি ফরাসি ওপেনের (French Open 2022) যাত্রা মোটেও লম্বা হল না। শনিবার মহিলাদের ডাবলসে লুসি রাডেকারকে সঙ্গে নিয়ে সঙ্গে প্রি-কোয়ার্টার ফাইনালে গিয়েছিলেন। তবে শেষরক্ষা হল না। মিক্সড ডাবলসে দ্বিতীয় রাউন্ডেই থেমে গেল সানিয়া মির্জার দৌড়। সানিয়া-ইভান ডডিগ (Sania Mirza-Ivan Dodig) জুটি স্ট্রেট সেটে ব্রাজিলিয়ান জুটি ব্রুনো সোয়ারেস ও বেট্রিজ হাডাড মাইয়ার (Beatriz Haddad Maia-Bruno Soares) বিরুদ্ধে পরাজিত হয়।

এক ঘণ্টা ১৫ মিনিটের ম্যাচে সানিয়া-ডডিগ ৪-৬, ৩-৬ ব্যবধানে সোয়ারেস-মাইয়া জুটির বিরুদ্ধে পরাজিত হয়ে ছিটকে যান। ২০১২ সালে মহেশ ভূপতির সঙ্গে ফরাসি ওপেন মিক্সড ডাবলস জিতেছিলেন সানিয়া। তবে টেনিস তারকা হিসাবে নিজের শেষ বছরে সেই কৃতিত্বের পুনরাবৃত্তি ঘটাতে পারলেন না তিনি।

 

আরও পড়ুন: IPL 2022 Final: সবচেয়ে বড় জার্সি! Guinness Book-এ নাম তুলে নিল BCCI

আরও পড়ুন: SA vs IND: উঠে যাচ্ছে জৈব বলয়, অবশেষে মুক্তি পেল KL Rahul, Rishabh Pant-দের Team India

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.