ইউরো শুরুর আগে দুরন্ত ছন্দে ফ্রান্স

 ইউরো শুরুর আগে ছন্দে ফ্রান্স। প্রস্তুতি ম্যাচে স্কটল্যান্ডকে তিন-শূন্য গোলে হারাল দিদিয়ে দেশঁর দল। ইউরো শুরুর আগে ছন্দে ফ্রান্স। প্রস্তুতি ম্যাচে স্কটল্যান্ডকে তিন-শূন্য গোলে হারাল দিদিয়ে দেশঁর দল। আর তিনটি গোলই এল আর্সেনালের দুই ফুটবলারের পা থেকে। জোড়া গোল করে ব্লুজদের জয়ের নায়ক অলিভার জিরুড। অপর  গোলটি কোশেইলির। প্রথমার্ধে ফ্রান্সের ঝড়ে উড়ে যায় স্কটল্যান্ড। প্রথম পয়তাল্লিশ মিনিটেই তিন গোল করে ফেলে ফ্রান্স।

Updated By: Jun 5, 2016, 10:38 PM IST
 ইউরো শুরুর আগে দুরন্ত ছন্দে ফ্রান্স

ওয়েব ডেস্ক:  ইউরো শুরুর আগে ছন্দে ফ্রান্স। প্রস্তুতি ম্যাচে স্কটল্যান্ডকে তিন-শূন্য গোলে হারাল দিদিয়ে দেশঁর দল। ইউরো শুরুর আগে ছন্দে ফ্রান্স। প্রস্তুতি ম্যাচে স্কটল্যান্ডকে তিন-শূন্য গোলে হারাল দিদিয়ে দেশঁর দল। আর তিনটি গোলই এল আর্সেনালের দুই ফুটবলারের পা থেকে। জোড়া গোল করে ব্লুজদের জয়ের নায়ক অলিভার জিরুড। অপর  গোলটি কোশেইলির। প্রথমার্ধে ফ্রান্সের ঝড়ে উড়ে যায় স্কটল্যান্ড। প্রথম পয়তাল্লিশ মিনিটেই তিন গোল করে ফেলে ফ্রান্স।

এরপর পল পোগবাদের জয় নিয়ে কোনও সংশয় ছিল না। ম্যাচের আট ও পয়ত্রিশ মিনিটে দুটো গোল করেন জিরুড। প্রস্তুতি ম্যাচে গোল করে ইউরোতে শুরু থেকে খেলার জোরালো দাবি পেশ করলেন এই স্ট্রাইকার। বিরতির পর গ্রেইজম্যান, মার্শিয়ালদের নামান দেশঁ। তারকা মিডফিল্ডার পল পোগবার শট পোস্টে লেগে ফিরে আসে। সব মিলিয়ে ইউরোর আগে নিজেদের শক্তিটা বুঝিয়ে দিচ্ছে ফ্রান্স।

.