Lautaro Martinez, FIFA World Cup Final 2022: মেগা ফাইনালের আগে পারিবারিক সমস্যায় জর্জরিত লাউতারো মার্টিনেজ! কী এমন ঘটল? জানতে পড়ুন

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমের দাবি, লাউতারোর স্ত্রী তাঁর বোনকে নিয়ে একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে তাঁর পানীয়ের সঙ্গে শক্ত মতো কিছু একটা গলায় চলে যায়। এরপর স্ত্রীকে নিয়ে সোজা হাসপাতালে ছুটতে হয় লাউতারোকে। 

Updated By: Dec 16, 2022, 08:50 PM IST
Lautaro Martinez, FIFA World Cup Final 2022: মেগা ফাইনালের আগে পারিবারিক সমস্যায় জর্জরিত লাউতারো মার্টিনেজ! কী এমন ঘটল? জানতে পড়ুন
ব্যাপক চাপে লাউতারো মার্টিনেজ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একে তো হেড কোচ লিওনেল স্কালোনির (Lionel Scaloni) প্রত্যাশা অনুসারে পারফরম্যান্স করতে পারছেন না। ফলে তাঁর জায়গায় লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে জুলিয়ান আলভারেজকে (Julian Alvarez) জুড়ে দেওয়া হয়েছে। এহেন লাউতারো মার্টিনেজ (Lautaro Martinez) চলতি বিশ্বকাপের ফাইনালে (FIFA World Cup Final 2022) নামার আগে পারিবারিক সমস্যায় জর্জরিত। কারণ তাঁর স্ত্রী ও 'সুপার মডেল' অগাস্টিনা গান্ডোলফো (Agustina Gandolfo) দোহায় নৈশ পার্টি উপভোগ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। ফলে ফ্রান্সের (France) বিরুদ্ধে মাঠে নামার আগে স্ত্রীকে নিয়ে লাউতারোকে ছুটতে হল হাসপাতালে! 

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমের দাবি, লাউতারোর স্ত্রী তাঁর বোনকে নিয়ে একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে তাঁর পানীয়ের সঙ্গে শক্ত মতো কিছু একটা গলায় চলে যায়। এরপর স্ত্রীকে নিয়ে সোজা হাসপাতালে ছুটতে হয় লাউতারোকে। আসলে পার্টিতে পানীয় সেবন করার সময় অগাস্টিনা দেখেন বোতলের ভিতরে রয়েছে একাধিক কাচের টুকরো। সুপার মডেল অগাস্টিনা বুঝতে পারেন তাঁর গলাতেও চলে গিয়েছে কাচের টুকরো। বড় বিপদ আশঙ্কায় বোনকে নিয়ে পার্টি থেকে বেরিয়ে যান লাউতারোর স্ত্রী। 

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup Final 2022: মেগা ফাইনালের আগে আর্জেন্টিনা ও মেসির সামনে একাধিক রেকর্ডের হাতছানি, জেনে নিন সব তথ্য

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup Final 2022: অনুশীলনে নেই হ্যামস্ট্রিংয়ে কাবু মেসি, কোথায় ছিলেন? মেগা ফাইনালের যুদ্ধে কি নামতে পারবেন?

তাঁদের সঙ্গে ছিলেন অগাস্টিনার বোনের প্রেমিকও। নাইট ক্লাব থেকে দ্রুত হাসপাতালে পৌঁছান তাঁরা। হাসপাতালে যাওয়ার আগে নিরাপত্তা কর্মীদের জানানো হয় বিষয়টি। যোগাযোগ করা হয় দোহায় আর্জেন্টিনার দূতাবাসের সঙ্গেও। খবর পৌঁছায় আর্জেন্টিনা শিবিরেও। উদ্বিগ্ন হয়ে পড়েন লিয়োনেল মেসি-সহ সকলেই। তবে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন লাউতারো ও স্ত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.