FIFA World Cup Final 2022: মেসির আর্জেন্টিনা ফাইনালে যেতেই ট্রেন্ডিংয়ে এসবিআই-এর পাসবুক!

বেশ কিছু সমর্থক আর্জেন্টিনার প্রতি নিজেদের ভালবাসা ব্যক্ত করছেন বিভিন্নভাবে। এসবিআই পাসবুক টুইটারে ট্রেন্ড করছে। কারণ? আর্জেন্টিনার পতাকা এবং এসবিআই পাসবুক দেখতে প্রায় একই রকম, তাই। 

Updated By: Dec 16, 2022, 03:22 PM IST
FIFA World Cup Final 2022: মেসির আর্জেন্টিনা ফাইনালে যেতেই ট্রেন্ডিংয়ে এসবিআই-এর পাসবুক!
মেসিদের সঙ্গে এসবিআই-এর এই পাসবুক এখন ভাইরাল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া কিলিয়ান এমবাপে (Kylian Mbappe) কিংবা লিওনেল মেসির (Lionel Messi) গতিকেও হার মানাবে। একবার কোন বিষয় চোখের সামনে এলে সেটা মাত্র কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সেটা ফের একবার বোঝা গেল। ১৮ ডিসেম্বর লুসেল স্টেডিয়ামে আয়োজিত মেগা ফাইনালে আর্জেন্টিনার (Argentina) সামনে ফ্রান্স (France)। সেই ম্যাচের আগে আমাদের দেশে হঠাৎ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-র (State Bank Of India) পাসবুক ভাইরাল হয়ে গিয়েছে! 

কিন্তু এসবিআই-এর (SBI) পাসবুক ভাইরাল হয়ে যাওয়ার কারণ? আসলে আর্জেন্টিনার জাতীয় পতাকা ও এসবিআই-এর পাসবুকের রং একেবারে এক। এমনকি মেসির দেশের পতাকা ও এসবিআই-এর পাসবুক হুবহু এক আদলের। আর তাই এহেন পাসবুকের একাধিক মিম ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। অনেকে আবার বলেছেন, এত সংখ্যক ভারতীয় এই জন্যই আর্জেন্টিনাকে সমর্থন করেন। 

আরও পড়ুন: FIFA World Cup Final 2022: ফাইনালের দায়িত্বে আর্জেন্টিনাকে বারবার চাপে রাখা পোলিশ রেফারি, কে এই সাইমন মার্সিনিয়াক?

আরও পড়ুন: Lionel Messi and Kylian Embappe, FIFA World Cup 2022: ১২ বছরের জুনিয়র এমবাপের বিরুদ্ধে জিততেই পারেননি মেসি! দেখে নিন চমকে দেওয়া তথ্য

ভারতীয় সমর্থকদের কাছে মেসি এবং আর্জেন্টিনা মানে আলাদা আবেগ। যাঁরা নিয়মিত ফুটবল ম্যাচ দেখেন না, তাঁরাও মেগা ফাইনাল নিয়ে প্রচণ্ড উৎসাহী। রবিবার ম্যাচে নজর থাকবে সারা বিশ্বের ফুটবল দর্শকদের।

ইতিমধ্যে বেশ কিছু সমর্থক আর্জেন্টিনার প্রতি নিজেদের ভালবাসা ব্যক্ত করছেন বিভিন্নভাবে। এসবিআই পাসবুক টুইটারে ট্রেন্ড করছে। কারণ? আর্জেন্টিনার পতাকা এবং এসবিআই পাসবুক দেখতে প্রায় একই রকম, তাই।

অনেকেই মজা করে বলছেন, আর্জেন্টিনার সমর্থকরা এসবিআই পাসবুকে নিজেদের প্রিয় দলের পতাকা খুঁজে পেয়েছেন। অনেকেই মজা করে বলছেন, এই জন্যই এত বেশি সংখ্যক ভারতীয় আর্জেন্টিনার সমর্থক। সারা দেশে এসবিআই-এর গ্রাহক রেকর্ড সংখ্যক। আর সারা দেশে আর্জেন্টিনার সমর্থকের সংখ্যাও রেকর্ড সংখ্যক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.