কলম্বিয়া ম্যাচে 'ত্রিফলা' কৌশল ভারতীয় কোচের

Updated By: Oct 8, 2017, 08:25 PM IST
কলম্বিয়া ম্যাচে 'ত্রিফলা' কৌশল ভারতীয় কোচের

ওয়েব ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হারের মধ্যেও ভারতীয় দলের প্রাপ্তি কোমল থাতাল। পরবর্তী সময়ে তিনি ফুটবলের সেরা মঞ্চেও জাত চেনাবার ক্ষমতা রাখেন, সেটা প্রথমদিনই বুঝিয়ে দিয়েছেন বাইচুংয়ের রাজ্যের এই ফুটবলার। কলম্বিয়া ম্যাচেও সবার চোখ থাকবে নেইমার ভক্ত কোমলের দিকে।

ভালদেরামার দেশের বিরুদ্ধে চাপ বাড়াতে তরুণ উইঙ্গারের উপর ভরসা করছেন মাতোসও। ভারতীয় দলের মিডফিল্ড জেনারেল যদি হন কোমল, তাহলে ডিফেন্সে বড় ভরসা ডিফেন্ডার আনোয়ার আলি। ইউএসএ-র বিরুদ্ধে নজর কেড়েছেন বড় চেহারার এই ডিফেন্ডার। ভারতীয় যুব দলে অনেকটা পরে যোগ দিয়েছেন মিনার্ভা পঞ্জাব অ্যাকাডেমি থেকে উঠে আসা এই ডিফেন্ডার। তবে দ্রুত দলের সঙ্গে মানিয়ে নিয়েছেন। প্রাক্তনরা মনে করছেন নিজেকে ধরে রাখতে পারলে লম্বা রেসের ঘোড়া হতে পারেন আনোয়ার।

প্রথম ম্যাচে ভারতের সেরা পারফর্মার ছিলেন গোলকিপার ধীরাজ সিং।  এই গোলকিপার অপ্রতিরোধ্য না হয়ে উঠলে লজ্জার মুখে পড়ত হত ভারতকে। ধীরাজের গোলকিপিং প্রশংসা কুড়িয়েছে ইউএসএ কোচেরও। পের চেকের ভক্ত মণিপুরের এই কিপারের নজরে এখন শুধুই কলম্বিয়া ম্যাচ। আগের ম্যাচের পারফরম্যান্স ভুলে আরও ভাল খেলতে চান ধীরাজ। কলম্বিয়া ম্যাচে ভাল কিছু করার জন্য এই ত্রিফলাই ভরসা মাতোসের।

আরও পড়ুন,

 

 

.