১০ ওভারের Cricket-এ মজার কাণ্ড, জার্সি বদলাতে ব্যস্ত ফিল্ডার, গলে গেল বল

এর আগে কখনও কি ক্রিকেট মাঠে এমন ঘটনা ঘটেছে! 

Updated By: Feb 2, 2021, 01:25 PM IST
১০ ওভারের Cricket-এ মজার কাণ্ড, জার্সি বদলাতে ব্যস্ত ফিল্ডার, গলে গেল বল

নিজস্ব প্রতিবেদন- কত কিছুই তো হয় ক্রিকেটে। কখনো মজা, কখনও মনোরঞ্জন, কখনও আবার নিখাত বিনোদন। Cricket মানেই চমক। কিন্তু এর আগে কখনও কি ক্রিকেট মাঠে এমন ঘটনা ঘটেছে! আবু ধাবিতে T10 League 2021 জমে উঠেছে। কখনও ব্য়াটসম্যান ঝোড়ো ইনিংস খেলে দর্শকদের ভরপুর বিনোদ উপহার দিচ্ছেন। কখনও আবার ক্রিকেটারদের মজার কাণ্ড দেখে হেসে কুটোপাটি দর্শকরা। আবু ধাবি ও নর্দার্ন ওয়ারিয়র্স-এর ম্যাচ চলছিল। নর্দার্ন ওয়ারিয়র্স-এর একজন ফিল্ডার রোহন মুস্তাফার কাণ্ড দেখে মাঠে হাসাহাসি চলল বেশ কিছুক্ষণ।

আসলে রোহন মুস্তাফা (Rohan Mustafa) জার্সি বদলাচ্ছিলেন। তাও ম্যাচের মাঝেই। ঠিক সেই সময় তাঁর দিকেই শট খেলেন আবু ধাবির ব্যাটসম্যান। জার্সি বদলাতে গিয়ে বল গলিয়ে ফেলেন রোহন। Boundary হয়। Social Media-তে এই ভিডিয়ো Viral হয়েছে। এমনকী বিপক্ষ দলের ক্রিকেটাররাও রোহন মুস্তাফার সেই কাণ্ড দেখে হেসে ফেলেন। অনেকেই অবশ্য নর্দার্ন ওয়ারিয়র্স-এর  ফিল্ডার রোহন মুস্তাফাকে অপেশাদার বলেছেন। ম্যাচের মাঝে জার্সি বদলাতে গিয়ে তাঁর এই কাণ্ড অনেকেই ভাল চোখে দেখেননি। তবে অনেকে আবার এই ঘটনাকে স্রেফ মজার ছলেই নিয়েছেন।

আরও পড়ুন-  ভামিকা-য় লুকিয়ে গভীর অর্থ, সংস্কৃতের ভাঁড়ার থেকে নামকরণ Virushka-র মেয়ের

T-10 লিগকে স্বীখৃতি দিয়েছে ICC. আবু ধাবির এই দশ ওভারের ক্রিকেট বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় হয়েছে। এদিন রোহন মুস্তাফার এমন কাণ্ড সত্ত্বেও নর্দার্ন ওয়ারিয়র্স কিন্তু আট উইকেটে ম্যাচ জিতেছে। 

.