Cristiano Ronaldo: দুই ম্যাচে গোল নেই! আল নাসের সুপার কাপ থেকে বিদায় নিতেই কটাক্ষের শিকার রোনাল্ডো

বৃহস্পতিবার সৌদি সুপার কাপের সেমি ফাইনাল কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল। ম্যাচের ১৫ মিনিটে গোল করে ইত্তিহাদিকে এগিয়ে দেন রোমারিনহো। 

Updated By: Jan 27, 2023, 02:34 PM IST
Cristiano Ronaldo: দুই ম্যাচে গোল নেই! আল নাসের সুপার কাপ থেকে বিদায় নিতেই কটাক্ষের শিকার রোনাল্ডো
গোলের দেখা নেই। মাথায় হাত। ম্যাচ হারের পর এভাবেই ধরা দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লিওনেল মেসি (Lionel Messi) কিছুতেই তাঁর পিছু ছাড়তে চাইছেন না। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) যেখানেই যান, যাই করুন, 'সিআর সেভেন'-এর (CR 7) সঙ্গে 'এলএম টেন'-এর (LM 10) তুলনা চলছে। চলবে। কিছুতেই থামবে না। এই যেমন আল ইত্তিহাদের (Al-Ittihad) বিরুদ্ধে হেরে সৌদি সুপার কাপ (Saudi Arabia Super Cup) থেকে আল নাসের (Al Nassar FC) ছিটকে যেতেই, পর্তুগালের (Portugal) মহাতারকাকে 'মেসি...মেসি' আওয়াজ শুনতে হল! সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। অবশ্য কটাক্ষ শোনা খুবই স্বাভাবিক। কারণ আল নাসেরের হয়ে দুটি ম্যাচ খেলে ফেললেও, রোনাল্ডো যে এখনও গোল করতেই পারলেন না! তাই তাঁকে কটাক্ষ তো হজম করতেই হবে।  

গত ১৯ জানুয়ারি সৌদি আরব অলস্টার একাদশের (Saudi All Star XI) হয়ে আলো ছড়িয়েছিলেন রোনাল্ডো। সেই প্রদর্শনী ম্যাচে মেসি-নেইমার-কিলিয়ান এমবাপের প্যারিস সঁ জরমঁ-এ (Paris Saint Germain) ৫-৪ গোলে জিতলেও, জোড়া গোল করেছিলেন সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার। কিন্তু এরপর থেকে চুপ তাঁর দুই পা! সৌদি প্রো লিগের (Saudi Pro League) ম্যাচে আল ইত্তিফাকের (AL Ettifaq) বিরুদ্ধে আল নাসের ১-০ গোলে জয় পেলেও, রোনাল্ডোর পা থেকে কিন্তু কাঙ্খিত গোল আসেনি। আর আর এবার তো সুপার কাপের সেমি ফাইনালে ৩-১ ব্যবধানে হেরে প্রতিযোগিতা থেকেই ছিটকে গেল তাঁর দল। গত ম্যাচের মতো এবারও আল নাসেরের একমাত্র গোলদাতা ব্রাজিলের স্ট্রাইকার অ্যান্ডারসন টালিস্কা (Anderson Talisca)।  

 

আরও পড়ুন: Ranji Trophy 2022-23: একরাশ লজ্জা! ফের ব্যর্থ ব্যাটিং-বোলিং, ওডিশার কাছে ইডেনে সাত উইকেটে হারল বাংলা

আরও পড়ুন: Sania Mirza, Australian Open 2023: বিদায়ী ম্যাচে রানার্স, ছেলে ইজহানের সামনেই কেঁদে ফেললেন সানিয়া, ভাইরাল ভিডিয়ো

আল নাসেরের অধিনায়ক রোনাল্ডো পুরো ম্যাচই খেলেছেন। কিন্তু খুব বেশি গোলের সুযোগ তিনি তৈরি করতে পারেননি। প্রথমার্ধে সহজ একটি সুযোগ পেলেও সেটা থেকে গোল করতে পারেননি। আর তাই তাঁকে নিয়ে সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে। তিনি এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন যে, সৌদির ফুটবল সহজ নয়। 

বৃহস্পতিবার সৌদি সুপার কাপের সেমি ফাইনাল কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল। ম্যাচের ১৫ মিনিটে গোল করে ইত্তিহাদিকে এগিয়ে দেন রোমারিনহো। ৪৩ মিনিটে ব্যবধান বাড়িয়ে দেন আবদের রাজ্জাক হামাদাল্লাহ। তবে বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করে আল নাসের। ৬৭ মিনিটে গোলও পেয়ে যায় রোনাল্ডোর দল। টালিস্কা গোলটি করেন। এরপর আর গোল পায়নি আল নাসের। খেলার একেবারে শেষ দিকে মহম্মদ আল মুক্তার আল-শানকিতি গোল করে ইত্তিহাদের ৩-১ গোলের জয় নিশ্চিত করেন। এমন হারের পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে রোনাল্ডোকে কটাক্ষ করা হচ্ছে। ফলে তাঁর চাপে থাকা স্বাভাবিক। এমন পরিস্থিতিতে রোনাল্ডো কবে তাঁর ফর্ম ফিরে পান, সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.