Rohit Sharma: 'ভক্তের ভগবান' রোহিত! ফ্যান ছুঁতে চাইলেন ক্যাপ্টেনের পা

ফ্যানের রোহিতকে প্রণাম করার আশা পূর্ণ হয়নি। 

Updated By: Nov 20, 2021, 01:14 PM IST
Rohit Sharma: 'ভক্তের ভগবান' রোহিত! ফ্যান ছুঁতে চাইলেন ক্যাপ্টেনের পা
রোহিত শর্মা

 

নিজস্ব প্রতিবেদন: রোহিত শর্মা (Rohit Sharma), তিনি শুধুই বিশ্ববন্দিত ভারতীয় ওপেনার নন। অনুরাগীদের কাছে তিনি 'ভক্তের ভগবান'। ঘরোয়া হোক বা আন্তর্জাতিক ক্রিকেট। 'হিটম্যান'-এর ডাই-হার্ড ফ্যানেরা একটাবার তাঁর হাত বা স্পর্শ করার চেষ্টা করেছেন বারবার। ফের একবার সেই ঘটনা ঘটল। সাক্ষী থাকল রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্স।

আরও পড়ুন: Harshal-Bumrah জুটি বদলে দেবে ভারতীয় দল! ভবিষ্যদ্বাণী কিংবদন্তি কিউয়ি ক্রিকেটারের

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচেও ঘটল এমনটা। এক ফ্যান নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়লেন মাঠের মধ্যে। রোহিতের সামনে গিয়ে সাষ্টাঙ্গে তাঁকে প্রণাম করার চেষ্টা করেন। যদিও রোহিত তাঁকে এমনটা করতে বারণ করেন। কিন্তু ফ্যানের রোহিতকে প্রণাম করার আশা পূর্ণ হয়নি। তার আগেই নিরাপত্তারক্ষীরা চলে আসেন। সেই ফ্যানকে ধরতে গেলে তিনি ছুটে পালিয়ে যান।

রাঁচিতে নিউজিল্যান্ডকে সাত উইকেটে হারিয়ে ভারত চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজ পকেটে পুরে ফেলেছে। এর সঙ্গেই রোহিত ও রাহুল দ্রাবিড়ের নতুন ভারতের পথ চলা শুরু হয়ে গেল। নিউজিল্যান্ডের ১৫৩ রান তাড়া করতে নেমে ১৬ বল বাকি থাকতেই ভারত ম্যাচ বার করে নেয়। সৌজন্যে দুই ওপেনার তথা দলের ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেনের দুরন্ত ইনিংস। রোহিতের ব্যাট থেকে আসে ৩৬ বলে ৫৫ রানের ইনিংস। কেএল রাহুল করেন ৪৯ বলে ৬৫। আগামিকাল কলকাতায় নিয়মরক্ষার ম্যাচে নামবে ভারত-নিউজিল্যান্ড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.