Exclusive, Sourav Ganguly : দুর্গাপুজোতে মহারাজকীয় চমক, এ বার রণবীর, দীপিকা, রোহিতের সঙ্গে একফ্রেমে সৌরভ

Exclusive, Sourav Ganguly : বিজ্ঞাপনের শুটিং নাকি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। শহর কলকাতার রাস্তায় খুব শীঘ্র দেখা যাবে এই পোস্টার। তবে ফেসবুকে এই পোস্টারের আদল দেখে অনেকেই মনে করছিলেন যে এটা নাকি সিনেমা। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Aug 29, 2022, 07:59 PM IST
Exclusive, Sourav Ganguly : দুর্গাপুজোতে মহারাজকীয় চমক, এ বার রণবীর, দীপিকা, রোহিতের সঙ্গে একফ্রেমে সৌরভ
এ বার একফ্রেমে ভারতের চার মেগা তারকা।

সব্যসাচী বাগচী 

ভারতের বিজ্ঞাপন জগতে তিনি অন্যতম মুখ। একাধিক ব্র্যান্ডের সঙ্গে জড়িয়ে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সামনেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। এহেন শারদীয়া উৎসবের আগে আরও একটি নতুন বিজ্ঞাপনে দেখা যাবে বিসিসিআই-এর সভাপতিকে। তবে শুধু বেহালার বাঁহাতি নয়, এই বিজ্ঞাপনে রয়েছে আরও বড় চমক। মহারাজের সঙ্গে এই বিজ্ঞাপনে থাকবেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। তবে চমকের এখানেই শেষ নেই। তিন তারকার সঙ্গে দেখা যাবে আর এক তারকাকেও। তিনি এক ও অদ্বিতীয় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। আগামি ৪ সেপ্টেম্বর এই বিজ্ঞাপন দর্শকদের সামনে আসবে। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে সৌরভকে দেখা যাচ্ছে নীল পাঞ্জাবি পরে। পিছনে দেখা যাচ্ছে রাতের কলকাতার ঘিঞ্জি রাস্তা। পোস্টারে জ্বলজ্বল করছে লেখা, 'মেগা ব্লকবাস্টার'। পোস্টারে লেখা, 'শ্রেষ্ঠাংশে সৌরভ গঙ্গোপাধ্যায়'। সঙ্গে এ-ও লেখা যে, ৪ সেপ্টেম্বর ট্রেলার প্রকাশ করা হবে। জি ২৪ ঘণ্টা জানতে পেরেছে যে একটি জামা-কাপড়ের বিজ্ঞাপনে এই চার তারকাকে একফ্রেমে দেখা যাবে।  

Sourav Ganguly

আরও পড়ুন: Hardik Pandya, IND vsPAK : ধোনির মতোই ঠান্ডা মাথা, অন্ধকার কাটিয়ে রাজকীয় কামব্যাক করলেন তারকা অলরাউন্ডার

আরও পড়ুন: Sourav Ganguly, IND vs PAK : চাপের মুখেও ভারতের জয়ে খুশি বিসিসিআই সভাপতি

এমনিতেই সৌরভের বায়োপিক হওয়ার কথা ঘোষণা করা হয়েছে। চলছে চিত্রনাট্য তৈরির কাজ। সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছে। তারই মাঝে সৌরভের এই পোস্টার নিয়ে হইচই পড়ে যায়। এই বিষয় নিয়ে সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য বলেন, 'দাদা কোনও সিনেমায় অভিনয় করছেন না। পুরোটাই বিজ্ঞাপনী চমক। দাদা-র সঙ্গে রণবীর সিং, দীপিকা পাডুকোন ও রোহিত শর্মাকে দেখা যাবে। ফলে বুঝতেই পারছেন কত বড় প্রজেক্ট নিয়ে আমাদের কাজ চলছে। বাকিটার জন্য ৪ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।'

বিজ্ঞাপনের শুটিং নাকি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। শহর কলকাতার রাস্তায় খুব শীঘ্র দেখা যাবে এই পোস্টার। তবে ফেসবুকে এই পোস্টারের আদল দেখে অনেকেই মনে করছিলেন যে এটা নাকি সিনেমা। সকলেরই মনে এক প্রশ্ন। তাহলে কি এ বার সিনেমায় অভিনয় করবেন দাদা? পরিচালক কে? সৌরভের বিপরীতে কে অভিনয় করছেন? তবে সিনেমা নয়, সৌরভকে আরও একটি বিজ্ঞাপনে দেখা যাবে। 
 
এ দিকে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়ে দেওয়ার পর বেশ খুশি সৌরভ। তিনি টিম ইন্ডিয়াকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। রোহিত শর্মার (Rohit Sharma) দলের এমন পারফরম্যান্সে বেশ খুশি বিসিসিআই সভাপতি (BCCI President)। সৌরভ লিখেছেন, 'টুইটারে সৌরভ লিখেছেন, 'এশিয়া কাপের শুরুতেই এটা ভারতের জন্য দারুণ ফল। কঠিন পরিস্থিতিতেও সংযত থাকতে পেরেছে ওরা। শুভেচ্ছা টিম ইন্ডিয়া ও রোহিত শর্মা।' গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে এই মহারণ ১০ উইকেটে হেরেছিল ভারত। তবে এ বার ফলাফল ভারতের পক্ষে গেল। আর তাই খুশি মহারাজ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.