করোনা থেকে মুক্তি; হাসপাতাল থেকে ছাড়া পেলেন বাংলার রঞ্জিজয়ী ক্রিকেটার

তাঁর স্ত্রীর করোনা টেস্ট করানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসে। স্ত্রীর মারফত তিনিও করোনায় আক্রান্ত হন। রাজহারহাটের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয় তাঁকে।

Updated By: Jun 8, 2020, 07:19 PM IST
করোনা থেকে মুক্তি; হাসপাতাল থেকে ছাড়া পেলেন বাংলার রঞ্জিজয়ী ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন বাংলার রঞ্জিজয়ী প্রাক্তন ক্রিকেটার সাগরময় সেন শর্মা। গত ২৯ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাগরময় সেন শর্মা। রাজারহাটে কোয়ারেন্টাইন সেন্টার থেকে তাঁকে স্থানান্তরিত করা হয়েছিল বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। ১০দিন হাসপাতালে থাকার পর অবশেষে ছাড়া পেলেন সিএবি নির্বাচক।

 

সোমবার বিকেলে ঘরে ফিরতে পেরে স্বস্তিতে বাংলার রঞ্জিজয়ী প্রাক্তন এই ক্রিকেটার। ফোনে তিনি জানান, "চিকিৎসকেরা এক সপ্তাহ বিশ্রামের নির্দেশ দিয়েছেন। তারপর বাড়ির বাইরে বেরোতে হলে স্থানীয় পুলিসের অনুমতি নিতে হবে। হাসপাতালে থাকার সময় প্রায় ২৫ থেকে ৩০ টা ইনজেকশন নিতে হয়েছে। তলপেটে আর হাতে সেই অসহ্য যন্ত্রণা অবশ্য এখনও রয়েছে।"

পেট খারাপের সমস্যা নিয়ে প্রথমে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সাগরময় সেন শর্মার স্ত্রী। এর পরই তাঁর স্ত্রীর করোনা টেস্ট করানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ আসে। স্ত্রীর মারফত তিনিও করোনায় আক্রান্ত হন। রাজহারহাটের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপর  শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় সাগরময় সেন শর্মাকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন - অপেক্ষার অবসান; জুন মাসেই খুলবে মোহনবাগান ক্লাব তাঁবু, যেতে পারবেন সদস্য-সমর্থকররা

.