IPL 2019: নো-বল বিতর্কে ধোনির পাশেই সৌরভ

খেলোয়াড়রা তো সকলেই মানুষ! ধোনিও তো মানুষই।

Updated By: Apr 13, 2019, 03:29 PM IST
IPL 2019: নো-বল বিতর্কে ধোনির পাশেই সৌরভ

নিজস্ব প্রতিবেদন : জয়পুরে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে নো-বল কাণ্ডে সরাসরি মাঠে ঢুকে আম্পায়ারদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মেজাজ হারিয়ে উঁচু স্বরে প্রশ্ন করে বসেন, এটা নো বল নয়? নিজের দাবির স্বপক্ষে যুক্তিও দেখান ধোনি। আইপিএলের কোড অব কন্ডাক্ট-এর ২.২০ ধারা লঙ্ঘন করায় ম্যাচ ফি'র ৫০ শতাংশ জরিমানা হয়েছে সিএসকে অধিনায়কের। কিন্তু মাঠের সেই উত্তাপ মাঠের বাইরেও প্রভাব ফেলেছে। তবে গোটা ঘটনার পরেও মাহির পাশেই দাঁড়িয়েছেন মহারাজও।

কলকাতার বিরুদ্ধে ইডেনে ম্যাচ জেতার পর দিল্লির মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায় তো বলে দিলেন, "খেলোয়াড়রা তো সকলেই মানুষ! ধোনিও তো মানুষই। তবে আমার ধোনির এই যে প্রতিযোগিতামূলক মানসিতকা সেটা বেশ লেগেছে।"

এবারের আইপিএলে নো বল বিতর্ক বার বার দেখা গিয়েছে। যেমনটা দেখা গিয়েছিল মুম্বই-বেঙ্গালুরু ম্যাচেও। লাসিথ মালিঙ্গার শেষ বলটা নো বল ছিল যা আম্পায়ারের দৃষ্টি এড়িয়ে যায়। বর্তমানে বহুল প্রযুক্তি যুগে এই ধরনের ভুল গোটা ম্যাচের রং বদলে দিতে পারে। সেদিন অবশ্য আরসিবি অধিনায়ক গোটা বিষয়টি নিয়ে মাঠের বাইরেই মেজাজ হারিয়েছিলেন। ধোনির মতো মাঠে ঢুকে পড়েননি। জয়পুর অবশ্য দেখে নিয়েছে ক্যাপ্টেন কুলের কঠিন দিকটাও।   

আরও পড়ুন - মুম্বইয়ের খেলা দেখতে আজ হাজির থাকবে ২১ হাজার পথশিশু

.