UEFA EURO 2020: রুদ্ধশ্বাস ম্যাচেও স্বপ্নভঙ্গ Hungary-র, ড্র করে নকআউট পর্বে Germany

খালি হাতেই ইউরো (Euro 2020) থেকে ফিরতে হল হাঙ্গেরিকে

Updated By: Jun 24, 2021, 11:54 AM IST
UEFA EURO 2020: রুদ্ধশ্বাস ম্যাচেও স্বপ্নভঙ্গ Hungary-র, ড্র করে নকআউট পর্বে Germany

নিজস্ব প্রতিবেদন: গ্রুপ এফ এর শেষ রাউন্ডের ম্যাচ জার্মানির (Germany) কাছে ছিল 'মাস্ট উইন' ম্যাচ। ড্র করলেও চলত। হলও তাই। এদিন হাঙ্গেরির (Hungary) বিরুদ্ধে ম্যাচে ২-২ স্কোরে ড্র করে সোজা নকআউট পর্বে জার্মানি। অপরদিকে, স্বপ্নভঙ্গ হয়ে খালি হাতেই ইউরো (Euro 2020) থেকে ফিরতে হল হাঙ্গেরিকে। 

জার্মানির বিরুদ্ধে এদিন প্রথম থেকেই দারুণ আক্রমণাত্মক ছিল হাঙ্গেরি। ম্যাচের ১১ মিনিটে রোলান্ড স্যালয়ের ক্রসে ডাইভিং হেডে জালে বল জড়ান ক্যাপ্টেন অ্যাডম স্যালয়। পিছিয়ে পড়ে পাল্টা রণনীতি অবলম্বন করে জার্মানিও। ২১ মিনিটের মাথায় ক্রসবারে হেড লেগে গোল মিস করে জার্মানি। অবশেষে ৬৬ মিনিটে সমতায় ফেরে জার্মানি। গোলটি করেন কাই হাভার্টজ। 

আরও পড়ুন: UEFA EURO 2020: গ্রুপ চ্যাম্পিয়ন Sweden, জোড়া গোলেও ট্র্যাজিক নায়ক Lewandowski

যদিও এর এক মিনিট বাদেই জার্মানিকে রীতিমতো ভয় পাইয়ে দিয়ে এগিয়ে যায় হাঙ্গেরি। ৬৮ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করেন আন্দ্রাস শাফার। সেই সময় মনে হচ্ছিল, জার্মানিকে ছিটকে দিয়ে হয়তো নক-আউটে পৌঁছে যাবে হাঙ্গেরি। কিন্তু ৮৪ মিনিটে ফের খেলায় সমতা ফেরান লিওন গোরেৎজকা। ফলে স্বপ্নভঙ্গ হল হাঙ্গেরির। 

আরও পড়ুন: UEFA EURO 2020: স্লোভাকিয়াকে পাঁচ গোলের মালা পরিয়ে শেষ ষোলোয় Spain

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.