England vs Sri Lanka: বায়ো বাবল ভেঙে রাস্তায় ঘুরে নির্বাসিত দ্বীপরাষ্ট্রের ৩ ক্রিকেটার

মেন্ডিস-ডিকওয়েলাদের রাস্তায় ঘুরে বেরানোর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

Updated By: Jun 28, 2021, 04:55 PM IST
England vs Sri Lanka: বায়ো বাবল ভেঙে রাস্তায় ঘুরে নির্বাসিত দ্বীপরাষ্ট্রের ৩ ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: সীমিত ওভারের ক্রিকেট খেলতে এই মুহূর্তে ইংল্যান্ডে সফররত শ্রীলঙ্কা। তিন ম্যাচের টি-২০ সিরিজে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ হয়ে এমনিই মুখ পুড়িয়েছেন দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা। এবার হোটেলের বায়ো বাবল ভেঙে ডারহামের রাস্তায় ঘুরে নির্বাসিত হলেন শ্রীলঙ্কার তিন ক্রিকেটার- ব্যাটসম্যান কুশল মেন্ডিস (Kusal Mendis), ওপেনার দানুষ্কা গুণাথিলাকা ( Danushka Gunathilaka) ও উইকেটকিপার নিরোশান ডিকওয়েলা (Niroshan Dickwella)। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সচিব মোহন ডি সিলভা জানিয়েছেন যে, এই ঘটনার জেরে তিন নির্বাসিত ক্রিকেটারকে ফেরত পাঠানো হয়েছে শ্রীলঙ্কায়। মেন্ডিস-ডিকওয়েলাদের রাস্তায় ঘুরে বেরানোর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: মিশন Sri Lanka, দ্বীপরাষ্ট্রের পথে Shikhar Dhawan অ্যান্ড কোং

আগামীকাল থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচ চেস্টর-লি-স্ট্রিটের রিভারসাইড গ্রাউন্ডে। দ্বিতীয় ওয়ানডে ১ জুলাই লন্ডনের কেনিংটন ওভালে ও সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে হবে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.