India vs England, 2nd T20I: ভারতের পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত! নতুন ওপেনিং জুটি কেমন খেলল?

এদিন ভারতীয় দলে শুধু চারটি পরিবর্তনই এল না, ভারত খেলাল নতুন ওপেনিং জুটিও।

Updated By: Jul 9, 2022, 08:02 PM IST
India vs England, 2nd T20I: ভারতের পরীক্ষা-নিরীক্ষা অব্যাহত! নতুন ওপেনিং জুটি কেমন খেলল?
ভারত-ইংল্যান্ড

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই দুরন্ত জয় পেয়েছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। জস বাটলারের দলকে ৫০ রানে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে নীল জার্সিধারীরা। আজ অর্থাৎ শনিবার বার্মিংহ্যামের এজবাস্টনে দ্বিতীয় টি-২০ খেলছে ভারত-ইংল্যান্ড। এই ম্যাচ জিততে পারলেই সিরিজ চলে আসবে ভারতের পকেটে।

এদিন ভারতীয় দলে শুধু চারটি পরিবর্তনই এল না, ভারত খেলাল নতুন ওপেনিং জুটিও। টস জিতে বাটলার ব্য়াটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন রোহিতদের। কেএল রাহুল চোটের জন্য দলে না থাকায় ভারত ওপেনার হিসাবে ঈশান কিশানকেই বেছে নিয়েছিল। দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনিই ওপেন করেছিলেন। কিন্তু এদিন রোহিত শর্মার সঙ্গে ওপেন করলেন ঋষভ পন্থ!

নতুন ওপেনিং জুটিতে প্রথম উইকেটে ওঠে ৪৯ রান। ৪.৫ ওভারে রোহিত ফিরে যান ২০ বলে ঝোড়ো ৩১ রানের ইনিংস খেলে। এজবাস্টনে বিরাট কোহলি, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরার মতো ভারতের স্টার ক্রিকেটাররা ফিরছেন। এজবাস্টন টেস্টের পর বিশ্রাম নিয়ে ফের মাঠে সিনিয়ররা। যারা ফেরায় বসতে হয়েছে দীপক হুডা, অর্শদীপ সিং, অক্ষর প্যাটেল ও ঈশানকে।

আরও পড়ুন: James Anderson: কোহলির ভুলেই এজবাস্টন টেস্টে ভারতের হার! বিতর্ক উস্কে দিলেন অ্যান্ডারসন

আরও পড়ুনKapil Dev: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি হিসাবে আমন্ত্রণ পেলেন কপিল দেব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.