IPL 2022: আইপিএল খেলতে প্রস্তুত Kaif-Pathan ! নিলামের আগে ঘোষণা দুই মহারথীর

আইপিএল নিলামের আগেই বড় ঘোষণা দুই প্রাক্তন ভারতীয়র!

Updated By: Jan 21, 2022, 04:46 PM IST
IPL 2022: আইপিএল খেলতে প্রস্তুত Kaif-Pathan ! নিলামের আগে ঘোষণা দুই মহারথীর
মহম্মদ কাইফ ও ইউসুফ পাঠান

নিজস্ব প্রতিবেদন: ভারতের দুই প্রাক্তন মহারথী মহম্মদ কাইফ (Mohammad Kaif) ও ইউসুফ পাঠান (Yusuf Pathan) প্রস্তুত। আসন্ন আইপিএলে (IPL 2022) খেলতে চাইছেন তাঁরা! আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে 'ক্রোড়পতি' লিগের মেগা নিলাম অনুষ্ঠান (IPL Auction 2022)। তাঁর আগেই ১০ ফ্র্যাঞ্চাইজির উদ্দেশ্যে বার্তা দিলেন কাইফ। শুক্রবার পাঠানের সঙ্গে ছবি শেয়ার করে কাইফ টুইটারে লেখেন, "আইপিএল দলগুলিকে বলতে চাই যে, আমরা প্রস্তুত। নিলামের আগে আমাদের সরাসরি মেসেজ করুন। একজনকে নিলে আরেকজন ফ্রি। এই বিকল্পও আছে।"

ঘটনাচক্রে কাইফ-পাঠান ফের ব্যাট-বল নিয়ে মাঠে নেমে পড়েছেন। মাসকাটে অনুষ্ঠিত লেজেন্ডস ক্রিকেট লিগে (Legends Cricket League 2022) অংশ নিয়েছেন তাঁরা। টুর্নামেন্টের প্রথম ম্য়াচে ইন্ডিয়া মহারাজাসের (India Maharajas) হয়ে এশিয়া লায়ন্সের (Asian Lions) বিরুদ্ধে নেমেছিলেন পাঠান-কাইফ। মিসবা-উল-হকের এশিয়া লায়ন্সের ১৭৫/৭ রান তাড়া করতে নেমে, পাঁচ বল হাতে রেখেই ম্যাচ বার করে নেয় কাইফের ইন্ডিয়া মহারাজাস। 

আরও পড়ুন: Virat Kohli: 'শূন্য' হাতে ফিরে রেকর্ডবুকে নাম তুললেন বিরাট কোহলি!

এই ম্য়াচে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দেন পাঠান-কাইফ। পাঠান ৪০ বলে ৮০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। ৯টি চার ও ৫টি ছয় হাঁকান তিনি। ২০০-র স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। পাঠানের ব্যাটিং দেখে মনে হয়নি যে, তিনি ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানান। তাঁর এখন বয়স ৩৯। অন্যদিকে কাইফ ৩৭ বলে ৪২ রানে অপরাজিত থাকেন। এহেন পারফরম্যান্সের পরেই মজা করে কাইফ এই টুইট করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.