Shubman Gill: 'একটিই তো হৃদয় গিল, কতবার জিতবে?' গিলের ভূয়সী প্রশংসায় প্রাক্তন নাইট

 সচিন তেন্ডুলকরের পর গিল ক্রোড়পতি লিগের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে পুরো ২০ ওভার ব্যাট করেও হাঁকাননি কোনও ছয়। মেরেছেন সাতটি চার। 

Updated By: May 11, 2022, 07:05 PM IST
Shubman Gill: 'একটিই তো হৃদয় গিল, কতবার জিতবে?' গিলের ভূয়সী প্রশংসায় প্রাক্তন নাইট
লখনউয়ের বিরুদ্ধে মারমুখী গিল

নিজস্ব প্রতিবেদন: লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants) ৬২ রানে হারিয়ে গুজরাত টাইটান্স (Gujarat Titans) চলতি আইপিএলের (IPL 2022) প্রথম দল হিসাবে পৌঁছে গিয়েছে প্লেঅফে। গুজরাতের হয়ে ৪৯ বলে অপরাজিত ৬৩ রানের ইনিংস খেলে শুভমান গিল (Shubman Gill) হয়েছেন ম্যাচের সেরা। গিলের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার ও কেকেআর ক্রিকেটার আকাশ চোপড়া (Aakash Chopra)।

আকাশ তাঁর ইউটিউব চ্যানেলে গিলের প্রশংসায় বলেন, "একটিই হৃদয় গিল, কতবার জিতবে? গিল হাফ-সেঞ্চুরি করল। একটা সময় ওর হাফ-সেঞ্চুরি অত্যন্ত মন্থর মনে হচ্ছিল। কিন্তু যখন কেউ পুরো ইনিংস খেলে, অপরাজিত থেকে মাত্র ৬৩ রান করে, তখন বুঝতে হবে সে ভাল কাজ করেছে। তুমি সত্যিই দলের জন্য ব্যাট করনি। তুমি দলের বিরুদ্ধে ব্যাট করেছে। কিন্তু এটা এখানে বিষয় নয়। "

সচিন তেন্ডুলকরের পর গিল ক্রোড়পতি লিগের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে পুরো ২০ ওভার ব্যাট করেও হাঁকাননি কোনও ছয়। মেরেছেন সাতটি চার। গিল চলতি আইপিএলে রয়েছেন দারুণ ফর্মে। এই মুহূর্তে তিনি লিগের চতুর্থ সর্বোচ্চ রানশিকারি। ৩৮৪ রান করে ফেলেছেন ১২ ম্যাচে। পেয়েছেন ৪টি ফিফটি।

আরও পড়ুন: AB De Villiers-Virat Kohli: ডিভিলিয়ার্স ফিরছেন আরসিবি-তে! জানিয়ে দিলেন কোহলি

আরও পড়ুনTutu Bose, Exclusive: 'দেবাশিস আমার সঙ্গে ক্লাবের অনেক মাইলস্টোন ঘটনার পাশে থেকেছে'
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.