ক্লার্কদের বিরুদ্ধে টেস্ট পেতে পারে ইডেন

বড়দিনের পর দিনই হঠাত্‍ ভাল খবর কলকাতার ক্রিকেটপ্রেমীদের কাছে। আগামী বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট আয়োজন করার সুযোগ পেতে পারে ইডেন গার্ডেন্স। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের একটা ম্যাচ কানপুরে হওয়ার কথা।

Updated By: Dec 26, 2012, 05:24 PM IST

বড়দিনের পর দিনই হঠাত্‍ ভাল খবর কলকাতার ক্রিকেটপ্রেমীদের কাছে। আগামী বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট আয়োজন করার সুযোগ পেতে পারে ইডেন গার্ডেন্স। একদিনের ম্যাচে না হলেও সচিন তেন্ডুলকারকে টেস্টে দেখার সুযোগ পেতে চলেছে ইডেন। আগামী বছর ভারত-অস্ট্রেলিয়া সিরিজের একটি টেস্ট হতে পারে কলকাতায়। আদতে ম্যাচটি হওয়ার কথা ছিল কানপুরে। কিন্তু মাঠ সমস্যায় তারা ম্যাচটি করতে পারবে না বলে জানিয়ে দিয়েছে বোর্ডকে। এরপরই বোর্ডকর্তাদের সঙ্গে যোগাযোগ করে সিএবি।
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের একটা ম্যাচ কানপুরে হওয়ার কথা। কিন্তু মাঠ সমস্যায় জর্জরিত উত্তরপ্রদেশ ক্রিকেট সংস্থা (ইউপিসিএ) সেই টেস্ট ম্যাচ আয়োজন করতে পারছে না, এমন কথা বোর্ডকে জানায় তারা।
কানপুরের সেই টেস্ট তারা আয়োজন করতে প্রস্তুত বলে জানিয়েছে সিএবি। তবে কানপুরের সেই টেস্ট আয়োজন করতে সমান রকন আগ্রহী মুম্বই সহ আরও কিছু কেন্দ্র। চলতি মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট আয়োজন হয়েছিল ইডেনে।

.