ইতিহাসের পথে ইস্টবেঙ্গল!

ইতিহাসের লক্ষ্যে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল। সার্দার্ন সমিতিকে দুই-এক গোলে হারিয়ে লিগে শীর্ষস্থান ধরে রাখল মরগ্যান ব্রিগেড। এই নিয়ে লিগে টানা ছয় ম্যাচ জিতলেন মেহতাব-রা। সাতের লক্ষ্যে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল। বারাসতে সার্দার্ন সমিতিকে দুই-এক গোলে হারিয়ে লিগে টানা ছয় ম্যাচ জিতল মরগ্যান ব্রিগেড।

Updated By: Aug 28, 2016, 08:42 AM IST
ইতিহাসের পথে ইস্টবেঙ্গল!

ওয়েব ডেস্ক : ইতিহাসের লক্ষ্যে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল। সার্দার্ন সমিতিকে দুই-এক গোলে হারিয়ে লিগে শীর্ষস্থান ধরে রাখল মরগ্যান ব্রিগেড। এই নিয়ে লিগে টানা ছয় ম্যাচ জিতলেন মেহতাব-রা। সাতের লক্ষ্যে আরও একধাপ এগোল ইস্টবেঙ্গল। বারাসতে সার্দার্ন সমিতিকে দুই-এক গোলে হারিয়ে লিগে টানা ছয় ম্যাচ জিতল মরগ্যান ব্রিগেড।

আরও পড়নু- ডার্বি নিয়ে কাটল জটিলতা

ছয় ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে লিগে শীর্ষস্থান ধরে রাখল লাল-হলুদ শিবির। সার্দার্ন ম্যাচে তিনটে পরিবর্তন করেছিলেন সাহেব কোচ। শুরু থেকে খেলেন ডং। তবে খেলার শুরুতেই পিছিয়ে পড়তে হয় ইস্টবেঙ্গলকে। লাল-হলুদকে ম্যাচে ফেরান জীতেন মুর্মু। আরও একবার সেটপিস থেকে গোল পায় মরগ্যান ব্রিগেড। মেহতাবের কর্ণার থেকে গোল করে যান জীতেন। বিরতির ঠিক আগে পেনাল্টি থেকে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন ডং। দ্বিতীয়ার্ধে কোনও দলই গোল করতে পারেনি। জিতলেও এদিন নজর কাড়তে ব্যর্থ লাল-হলুদ। আরও একবার ডিফেন্সের ফাঁকফোকর সামনে চলে এল সার্দান ম্যাচে। বড়ম্যাচের আগে ডিফেন্স জমাট করাই চ্যালেঞ্জ হতে চলেছে মরগ্যানের কাছে। লিগে টানা ছয় ম্যাচ জিতলেও দলের ছন্দহীন খেলায় হতাশ সমর্থকরা। শনিবার বারাসতে গো ব্যাক শুনতে হল সাহেব কোচ মরগ্যান আর ব্রিটিশ ডিফেন্ডার ক্যালাম অ্যাঙ্গাসকে।

.