দেশে ফিরছেন ইস্টবেঙ্গলের মেক্সিকান স্ট্রাইকার এনরিকে! কলকাতায় ফিরবেন কবে?

কলকাতাকে মিস করবেন জানিয়ে গেলেন মেক্সিকান ম্যাজিশিয়ান।

Updated By: Mar 11, 2019, 04:38 PM IST
দেশে ফিরছেন ইস্টবেঙ্গলের মেক্সিকান স্ট্রাইকার এনরিকে! কলকাতায় ফিরবেন কবে?

নিজস্ব প্রতিবেদন :  দেশে ফিরে যাচ্ছেন ইস্টবেঙ্গলের মেক্সিকান স্ট্রাইকার এনরিকে এসকোয়েদা। আই লিগ শেষ হতেই সদ্যোজাত সন্তানকে দেখতে দেশে ফিরছেন তিনি। আর তাই সুপার কাপের দলে তাঁকে রাখেননি লাল-হলুদের স্প্যানিশ কোচ আলেসান্দ্রো মেনেন্দেস গার্সিয়া।

রিয়াল কাশ্মীর ম্যাচের পর থেকেই কোচ আলেসান্দ্রোর সঙ্গে মন কষাকষি শুরু হয় এনরিকে এসকোয়েদার। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে দেশে ফিরতে চেয়েছিলেন মেক্সিকান স্ট্রাইকার। আই লিগ শেষ না হওয়া পর্যন্ত দেশে ফেরার অনুমতি দেননি স্প্যানিশ কোচ। তাই মন কষাকষি শুরু হয়। আই লিগ শেষ হতেই সদ্যোজাত সন্তান মারিয়াকে দেখতে দেশে ফিরছেন এনরিকে। আর তাই সুপার কাপে এনরিকেকে দলে রাখেননি কোচ আলেসান্দ্রো। শেষ দিনে সমর্থকদের উদ্দেশ্যে প্র্যাকটিস জার্সি ছুঁড়ে দিলেন তিনি। আকোস্তাদের সঙ্গে ড্রেসিংরুমে সেলফিও তুললেন। মাঠ ছেড়ে বাইরে বেরোনোর সময় ভক্তদের আবদারও মেটালেন ইস্টবেঙ্গলের নম্বর নাইন। পরের মরশুমে এনরিকে ইস্টবেঙ্গলে খেলবেন কিনা তাও নিশ্চিত নন। কলকাতাকে মিস করবেন জানিয়ে গেলেন মেক্সিকান ম্যাজিশিয়ান।

সুপার কাপের প্রথম তিন ম্যাচে সাসপেন্ড জবি জাস্টিন। নেই এনরিকেও। বিকল্প হিসেবে কোনও স্প্যানিশ স্ট্রাইকারকে নিয়ে আসতে পারেন আলেসান্দ্রো। তিনিও যে ছুটি কাটাতে দেশে ফিরছেন। কলকাতায় ফিরে আসার সময় সঙ্গে করে এনরিকের বিকল্প নিয়ে আসতে পারেন স্প্যানিশ কোচ। আপাতত লাল-হলুদ অনুশীলনে দশ দিনের ছুটি। এই দশ দিনের বিশ্রামেও প্রত্যেক ফুটবলারকে আলাদা আলাদা করে রুটিন চার্ট দিয়ে রেখেছেন ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদার।আই লিগ শেষে এবার ইস্টবেঙ্গলের ফোকাসে সুপার কাপ। সুপার কাপে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ৩০ মার্চ।

আরও পড়ুন - আই লিগ রানার্সদের বিমানবন্দরে স্বাগত জানাল 'বদলে যাওয়া' সমর্থকরা!

.