East Bengal-Manchester United: লাল-হলুদের লগ্নিকারী কি ম্যান ইউ! ত্রাতার ভূমিকায় Sourav Ganguly

সৌরভ বলেন, "দেখা যাক! আগে একটা জায়গায় যাক। তারপর এই নিয়ে কিছু বলা যাবে। এসব জিনিস হতে তো সময় লাগে। যতক্ষণ না হচ্ছে ইটস নট ডান! ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা হয়েছে। আরও কয়েকটি বিদেশি ক্লাবের সঙ্গেও কথা চলছে। আরও ১০-১২ দিন সময় লাগবে, তারপর বোঝা যাবে কে আসছে।"

Updated By: May 25, 2022, 05:21 PM IST
 East Bengal-Manchester United: লাল-হলুদের লগ্নিকারী কি ম্যান ইউ! ত্রাতার ভূমিকায় Sourav Ganguly
ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টর ম্যান ইউ! কার্যত জানিয়ে দিলেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: শ্রী সিমেন্টের (Shree Cement) পর কে হবে ইস্টবেঙ্গলের (East Bengal) পরবর্তী বিনিয়োগকারী? দীর্ঘদিন ধরেই এই নিয়ে বিস্তর জল্পনা চলছে। আসন্ন আইএসএল-এ (ISL) লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব কাদের হাত ধরে মাঠে নামবে? এই প্রশ্নের উত্তর চলে এল। সব ঠিক থাকলে ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়তে চলছে  বিশ্ববন্দিত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম (Manchester United)! মঙ্গলবার কার্যত এমনটাই জানিয়ে দিলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। ইনভেস্টার জট কাটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশাপাশি সৌরভেরও দারস্থ হয়েছিল ইস্টবেঙ্গল। এবার ব্যাট হাতে ময়দানে সৌরভ।

এদিন কলকাতায় সাইকেল ধূপকাঠি (Cycle Pure Agarbathi) সংস্থার এক অনুষ্ঠানে হাজির ছিলেন সৌরভ। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, ইস্টবেঙ্গলের সঙ্গে ম্যান ইউ গাঁটছড়া বাঁধতে চলেছে বলেই শোনা যাচ্ছে। এই ব্যাপারে আপনি কী বলবেন! ইস্টবেঙ্গলের বিনিয়োগ নিয়ে উদ্যোগী সৌরভ বলেন, "দেখা যাক! আগে একটা জায়গায় যাক। তারপর এই নিয়ে কিছু বলা যাবে। এসব জিনিস হতে তো সময় লাগে। যতক্ষণ না হচ্ছে, ইটস নট ডান!  ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা হয়েছে। আরও কয়েকটি বিদেশি ক্লাবের সঙ্গেও কথা চলছে। আরও ১০-১২ দিন সময় লাগবে, তারপর বোঝা যাবে কে আসছে।"

ইস্টবেঙ্গলের ইনভেস্টর ইস্যুতে লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার জি ২৪ ঘণ্টায় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেন, "এটা আজকের প্রয়াস নয়। এটা দীর্ঘদিনের প্রয়াস। বছর দুয়েক ধরেই আমাদের বিভিন্ন ইনভেস্টর ও পৃথিবীর বিভিন্ন ক্লাবের সঙ্গেও কথা চলছে। সৌরভ ও আরও একজন আছে যাঁরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা বলছে। যা যা কাগজ জমা দেওয়ার, আমরা দিয়েছি। তবে এখনই সংবাদ মাধ্যমে বলার মতো কোনও পরিস্থিতি আসেনি। কিন্তু আমরা চেষ্টা করছি। এছাড়াও কলকাতায় বিভিন্ন ইনভেস্টরদের সঙ্গে কথা হচ্ছে আমাদের। আশা করব অবিলম্বে আমাদের সমস্য়া মিটে যাবে। এটুকুই আমি বলতে পারি। সৌরভই বাকিটা বলতে পারবে যে, ম্যাঞ্চেস্টার নিয়ে কতটা যাওয়া যেতে পারে।" সৌরভ ও দেবব্রত-র কথায় একটা বিষয় স্পষ্ট যে, দ্রুতই নয়া বিনিয়োগকারীর হাত ধরে লাল-হলুদ মশাল জ্বলবে শতাব্দী প্রাচীন ক্লাবে।

আরও পড়ুন: UAE T20 League: এ বার Zee-র সব প্ল্যাটফর্মে ব্যাট-বলের যুদ্ধ

আরও পড়ুনIPL 2022, GT vs RR: ইডেনে বৃষ্টির পূর্বাভাস, কোন নিয়মে হতে পারে প্লে-অফের ফয়সলা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.