কালিঘাট এমএসের মুখোমুখি ইস্টবেঙ্গল

শনিবার কলকাতা প্রিমিয়ার লিগে কালিঘাট এমএসের মুখোমুখি ইস্টবেঙ্গল। মরসুমে প্রথমবার তিন বিদেশি খেলোয়াড়কে নিয়ে মাঠে নামছে ইস্টবেঙ্গল।

Updated By: Aug 25, 2012, 10:43 PM IST

শনিবার কলকাতা প্রিমিয়ার লিগে কালিঘাটের এমএসের মুখোমুখি ইস্টবেঙ্গল। মরসুমে প্রথমবার তিন বিদেশি খেলোয়াড়কে নিয়ে মাঠে নামছে ইস্টবেঙ্গল।

ইস্টার্ন রেলের বিরুদ্ধে ৫ গোলে জয় পাওয়ার পর এবার কালিঘাট এমএসের বিরুদ্ধে খেলতে নামছে ইস্টবেঙ্গল। শুক্রবার ইস্টবেঙ্গলের প্রস্তুতিতে খবর একটাই, এই মরসুমে প্রথমবার ৩ বিদেশি নিয়ে মাঠে নামতে চলেছেন কোচ মরগ্যান। বৃহস্পতিবার পর্যন্ত মুম্বই এফসি থেকে আসা কেভিন লোবোর দিকেই পাল্লা ভারি ছিল কোচ মরগ্যানের। কিন্তু শুক্রবার নিজেদের মধ্যে ম্যাচ অনুশীলন শেষে পেনের দিকে ঝুঁকে মরগ্যান। নিজের জায়গা ফিরে পেতে এদিন মরিয়া ছিলেন পেন। প্র্যাকটিস ম্যাচে প্রথমে দ্বিতীয় দলে স্থান পলেও পরে এই নাইজেরীয় মিডিও জায়গা করে নেন প্রথম দলে। আর তাই চব্বিশ ঘন্টার মধ্যে বদলে যাচ্ছে মরগ্যানের ভাবনা।
প্রাক মরসুম প্রস্তুতিতে কালিঘাট এমএসের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে ইস্টবেঙ্গল। ফলে প্রতিপক্ষ নিয়ে সম্যক ধরণা রয়েছে মরগ্যানের। প্রতিপক্ষ ছোট হলেও খাটো করে দেখার পক্ষপাতী নন তিনি।

.