চ্যালেঞ্জ নিয়ে আবার ইস্টবেঙ্গলে ফিরলেন ক্রোমা

ক্রোমা যোগ দেওয়ায় চেন্নাই ম্যাচের আগে আক্রমনভাগ শক্তিশালী করে ফেলল লাল-হলুদ। 

Updated By: Jan 22, 2020, 08:14 PM IST
চ্যালেঞ্জ নিয়ে আবার ইস্টবেঙ্গলে ফিরলেন ক্রোমা

নিজস্ব প্রতিবেদন : ইস্টবেঙ্গলে ফিরলেন আনসুমানা ক্রোমা। বোরহার বিকল্প হিসাবে ময়দানের পরিচিত মুখ লাইবেরিয়ান স্ট্রাইকারকে সই করিয়ে নিল লাল-হলুদ। চলতি মরসুমে চোদ্দ গোল করে পিয়ারলেসকে লিগ জিতিয়েছিলেন ক্রোমা। এবার আই লিগকে লাল-হলুদকে টেনে তোলার চ্যালেঞ্জ লাইবেরিয়ান ফুটবলারের সামনে। পিয়ারলেসকে লিগ জেতাবার পর মালয়েশিয়ায় গেছিলেন ক্রোমা। সেখান থেকে ফিরে ভবানীপুরের অনুশীলনে যোগ দেন। কিন্তু মঙ্গলবার নাটকীয়ভাবে পট পরিবর্তন হয়। 

লাল-হলুদের অফার যায় ক্রোমার কাছে। চ্যালেঞ্জ নিয়ে ইস্টবেঙ্গলে ফিরতে দেরি করেননি তারকা ফুটবলার। ক্রোমা যোগ দেওয়ায় চেন্নাই ম্যাচের আগে আক্রমনভাগ শক্তিশালী করে ফেলল লাল-হলুদ। দ্বিতীয় ইনিংসে ইস্টবেঙ্গলকে আই লিগ এনে দেওয়ার চ্যালেঞ্জ ক্রোমার সামনে।

আরও পড়ুন-  I LEAGUE 2019-20: বৃহস্পতিবার অ্যাওয়ে ম্যাচে বাগানের প্রতিপক্ষ নেরোকা

লাল-হলুদে দশ নম্বর জার্সি পরবেন ক্রোমা। লাইবেরিয়ান স্ট্রাইকারের সঙ্গে বুধবার পিয়ারলেসে তাঁর সতীর্থ ডিফেন্ডার মনোতোষ চাকলাদারকেও সই করিয়েছে লাল-হলুদ। তবে কোচের নাম এখনও ঘোষণা হয়নি। করিম,ওয়েস্টউডের নাম থাকলেও দৌড়ে এগিয়ে আলেসান্দ্রোর প্রাক্তন সহকারি মারিও। এই দলটাকে হাতের তালুর মত চেনেন মারিও। কোলাডোদের সঙ্গেও সম্পর্ক দারণ। তাই মারিও-র ফেরার সম্ভাবনাই বেশি। কোচের নাম সম্ভবত ঘোষণা হবে চেন্নাই ম্যাচের পর।

.