East Bengal | CFL 2024: 'সেকেন্ড বয়'কে হারিয়ে অপরাজিত মশালবাহিনী, ঘরোয়া লিগে উড়ছে লাল-হলুদ পতাকা

East Bengal vs Bhawanipore FC Highlights: 'সেকেন্ড বয়' ভবানীপুরকে হারিয়ে অপরাজিত থাকল ইস্টবেঙ্গল। ঘরের মাঠে পরপর জয় তুলে নিলেন জেসিন টিকেরা।

Updated By: Aug 12, 2024, 05:38 PM IST
East Bengal | CFL 2024: 'সেকেন্ড বয়'কে হারিয়ে অপরাজিত মশালবাহিনী, ঘরোয়া লিগে উড়ছে লাল-হলুদ পতাকা
জেসিনকে ঘিরে হীরা-তন্ময়দের উচ্ছ্বাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে ব্য়াক-টু-ব্য়াক জয় পেল ইস্টবেঙ্গল। ঘরোয়া লিগে উড়ছে লাল-হলুদ পতাকা। ইস্টার্ন রেলকে হারানোর তিনদিন পর সোমবার মশালবাহিনী ১-০ গোলে হারিয়ে দিল ভবানীপুর এফসি-কে। ৮ ম্য়াচে ২২ পয়েন্টের সুবাদে গ্রুপ 'বি'-তে শীর্ষেই থাকল বিনো জর্জের টিম। ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দুয়েই থাকল শাহিদ রামনের টিম। এদিন খেলার আগে ইস্ট-ভবানীপুর একই পয়েন্টে ছিল। তবে গোল পার্থক্য়ে এগিয়ে থাকায় ইস্টবেঙ্গল ছিল মগডালে। নিজেদের অবস্থান আরও মজবুত করল লিগের স্বপ্নে বিভোর ঐতিহ্য়বাহী শতাব্দী প্রাচীন ক্লাব।

এদিন পুরো ম্য়াচে একটাই গোল হয়েছে। ম্য়াচের ঠিক ৪ মিনিটে ভবানীপুরের বক্সের মধ্য়ে কড়া ট্য়াকলে মদন মান্ডি ফেলে দেন ইস্টবেঙ্গলের মহম্মদ রোশালকে। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির নির্দেশ দেন। ৬ মিনিটে পেনাল্টিতে গোল করে এগিয়ে দেন জেসিন টিকে। গত ম্য়াচেও তিনি গোল পেয়েছেন। তার আগে ডুরান্ড কাপেও গোল পেয়েছেন। ডাউনটাউন হিরোজ এফসি-র বিরুদ্ধে কুয়াদ্রাত বিকল্প হিসেবে নামিয়ে ছিলেন জেসিনকে। তিনি গোল করে দিয়েছিলেন নেমেই। গোলের মধ্য়েই রয়েছে কেরালার মালাপ্পুরমের ২৪ বছরের রাইট উইঙ্গার।

আরও পড়ুন: এগিয়েও হারল সবুজ-মেরুন! হতশ্রী ফুটবলে হাতছাড়া হ্যাটট্রিক

এদিন পুরো ম্য়াচে একটাই গোল হয়েছে। ম্য়াচের ঠিক ৪ মিনিটে ভবানীপুরের বক্সের মধ্য়ে কড়া ট্য়াকলে মদন মান্ডি ফেলে দেন ইস্টবেঙ্গলের মহম্মদ রোশালকে। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির নির্দেশ দেন। ৬ মিনিটে পেনাল্টিতে গোল করে এগিয়ে দেন জেসিন টিকে। গত ম্য়াচেও তিনি গোল পেয়েছেন। তার আগে ডুরান্ড কাপেও গোল পেয়েছেন।  ডাউনটাউন হিরোজ এফসি-র বিরুদ্ধে কুয়াদ্রাত বিকল্প হিসেবে নামিয়ে ছিলেন জেসিনকে। তিনি গোল করে দিয়েছিলেন নেমেই। গোলের মধ্য়েই রয়েছে কেরালার মালাপ্পুরমের ২৪ বছরের রাইট উইঙ্গার। এদিন প্রথমার্ধে জেসিনের গোলই জয় নিশ্চিত করে দেয় ইস্টবেঙ্গলের। এরপর নির্ধারিত সময়ের আরও আট মিনিট পেরিয়ে খেলা হলেও, কোনও দলই গোলের স্বাদ পায়নি। তবে লাল-হলুদ ফুটবলারদের শরীরী ভাষা বলে দিচ্ছিল যে, তাঁরা একেবারে টাট্টু ঘোড়ার মতোই টগবগে হয়ে ছুটছিল। এই দলটা এবা খেতাব জিততে মরিয়া।

আরও পড়ুন: 'রিস্তা পাক্কা হুয়া', সোনার টুকরো জামাই পেলেন মনুর মা! নীরজের সঙ্গে সে কী গল্প...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.