নিজেদের শপিং ব্যাগে আইপিএল টিমের প্রবেশ চায় ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম, স্ন্যাপডিল

একদিকে হিরো মোটোকপ, জেএসডব্লুউ-এর মত কর্পোরেট বিগিস-রা এর পর এবার আইপিএল-এ দল কেনার জন্য উৎসাহ দেখিয়েও পিছিয়ে এসেছে,  অন্যদিকে, ফ্লিপকার্ট, অ্যামাজন, স্ন্যাপডিল ও পেটিএম-এর মত ই-কমার্স সাইটগুলি নিজেদের শপিং লিস্টে আইপিএল-এর দলকে অন্তর্ভুক্ত করেতে চাইছে।  

Updated By: Jul 17, 2015, 02:50 PM IST
নিজেদের শপিং ব্যাগে আইপিএল টিমের প্রবেশ চায় ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম, স্ন্যাপডিল

ওয়েব ডেস্ক: একদিকে হিরো মোটোকপ, জেএসডব্লুউ-এর মত কর্পোরেট বিগিস-রা যখন আইপিএল-এ দল কেনার জন্য উৎসাহ দেখিয়েও পিছিয়ে এসেছে,  অন্যদিকে, ফ্লিপকার্ট, অ্যামাজন, স্ন্যাপডিল ও পেটিএম-এর মত ই-কমার্স সাইটগুলি নিজেদের শপিং লিস্টে আইপিএল-এর দলকে অন্তর্ভুক্ত করেতে চাইছে।  

দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় সুপ্রিমকোর্টের নির্দেশে আইপিএল থেকে আগামী দু'বছরের জন্য নির্বাসিত চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। এই দু'দলের নির্বাসন আসন্ন আইপিএল-এর এডিশনে নয়া দুই দলের আবিভার্বের সম্ভাবনা তৈরি করে দিয়েছে।

প্রাথমিকভাবে, জানা গিয়েছিল সজ্জন জিন্দালের জেএসডব্লুউ গ্রুপ ও ভারতের বৃহত্তম টু হুইলার প্রস্তুতকারী সংস্থা হিরো মোটরকর্প আইপিএল-এ দল কিনতে উৎসাহী। কিন্তু, স্পট ফিক্সিং কেলেঙ্কারি নিয়ে লাগাতার বিতর্কের জেরে এই মুহূর্তে তাদের উৎসাহে ভাটা পড়েছে।

তবে ই-কমার্স জায়েন্টরা হার মানতে নারাজ। এ দেশে সার্বজনীন ব্র্যান্ড হিসেবে সর্বস্তরে নিজেদের প্রতিষ্ঠা করতে ক্রিকেট এবং সর্বোপরি আইপিএল-এর গুরুত্ব তাদের ভালই জানা। অতএব এই মুহূর্তে ভারতে বাজার আরও মজবুত করতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দল কেনার লড়াইয়ে কোমর বাঁধছে তারা।

 

.