ISL 2019-20: করোনার থাবা, ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা; ফাইনাল ফাঁকা গ্যালারিতে

  তবে যে সমস্ত টিকিট বিক্রি হয়েছে, তার মূল্য সংশ্লিষ্ট ফুটবলপ্রেমীদের ফেরত দেওয়ার সিদ্ধান্তও নিয়েছে এফএসডিএল।

Updated By: Mar 13, 2020, 12:57 PM IST
ISL 2019-20: করোনার থাবা, ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা; ফাইনাল ফাঁকা গ্যালারিতে

নিজস্ব প্রতিবেদন :   শনিবার গোয়াতে ISL ফাইনাল হবে দর্শক শূন্য স্টেডিয়ামে। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা মেনে তড়িঘড়ি সিদ্ধান্ত ISL কর্তৃপক্ষের। বিশ্বব্যাপী করোনা আতঙ্ক । ব্যতিক্রম নয় ভারতও । সর্তকতা অবলম্বন করেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। নির্দেশিকা জারি করে দেশের  সমস্ত জাতীয় ক্রীড়া সংস্থাকে জানিয়ে দেওয়া হয়েছে যদি কোনও টুর্ণামেন্ট বাতিল করা সম্ভব নয় , তাহলে সেই টুর্ণামেন্ট করতে হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। সেই পথেই হাঁটল ISL কর্তৃপক্ষ ।

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা মেনে ISL কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন শনিবার গোয়ার ফতোরদা স্টেডিয়ামে এটিকে বনাম চেন্নাইন এফসি ফাইনাল ম্যাচ হবে দর্শক শূন্য স্টেডিয়ামে। ফুটবলপ্রেমীরা অবশ্য শুধুমাত্র টিভির সামনে বসেই খেলা দেখতে পারবেন। ফাইনাল ম্যাচের সরাসরি সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক, হটস্টার এবং জিও টিভিতে। সেই সঙ্গে গোটা আইএসএল জুড়ে যেভাবে দর্শকরা মাঠে ভিড় জমিয়ে প্রিয় দলকে সমর্থন জানিয়েছেন তার জন্য সকল সমর্থককে শুভেচ্ছা জানিয়েছেন এফএসডিএল-এর চেয়ারপারসন নীতা আম্বানি। 

ইতিমধ্যেই অবশ্য ISLফাইনালের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল। তবে যে সমস্ত টিকিট বিক্রি হয়েছে, তার মূল্য সংশ্লিষ্ট ফুটবলপ্রেমীদের ফেরত দেওয়ার সিদ্ধান্তও নিয়েছে এফএসডিএল।

আরও পড়ুন - করোনাভাইরাসে আক্রান্ত অস্ট্রেলিয়ার পেসার, আর্সেনালের কোচ! আতঙ্ক খেলার দুনিয়ায়

.