ধরমশালা টেস্টেও ফের সামনে এল 'ডিআরএস বিতর্ক'

ইচ্ছা থাকলেও ডিআরএস নিতে পারল না ভারত-অস্ট্রেলিয়া। ধরমশালা টেস্টের তৃতীয় দিনের সকালের প্রায় ঘন্টাখানেক এরকম চলল। (অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয় এখন কেবল সময়ের অপেক্ষা, ধরমশালা টেস্ট জিততে চাই মাত্র ৮৭)

Updated By: Mar 27, 2017, 11:42 PM IST
ধরমশালা টেস্টেও ফের সামনে এল 'ডিআরএস বিতর্ক'

ব্যুরো: ইচ্ছা থাকলেও ডিআরএস নিতে পারল না ভারত-অস্ট্রেলিয়া। ধরমশালা টেস্টের তৃতীয় দিনের সকালের প্রায় ঘন্টাখানেক এরকম চলল। (অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয় এখন কেবল সময়ের অপেক্ষা, ধরমশালা টেস্ট জিততে চাই মাত্র ৮৭)

প্রথমে বলা হয় পাওয়ার কাটের জন্যই এই বিপর্যয়। পরে জানা যায় বল ট্র্যাকিং মেশিন ঠিকমত কাজ করছে না। ম্যাচের শুরুতে অবশ্য রবীন্দ্র জাদেজাকে কট বাহাইন্ড আউট দেন আম্পায়ার। কিন্তু জাদেজা ডিআরএসের সাহায্য  নিয়ে বেঁচে যান। এরপরই আম্পায়াররা জানিয়ে দেন টেকনিক্যাল সমস্যার জন্য দুদলই নিতে পারবে না ডিআরএস। এই সময় তিনবার অসিরা জোরালো আপিল করলেও ডিআরএসের সাহায্য নিতে পারেননি। যদিও মাঠের আম্পায়াররা প্রতিটি আবেদনই খারিজ করে দিয়েছিলেন। প্রথম ঘন্টার পর অবশ্য টেকনিক্যাল সমস্যা মিটে যাওয়ায় ফের ডিআরএস নিতে পারে দুদল। এই ঘটনার জেরে প্রবল প্রশ্নের মুখে পড়েছে বিসিসিআই ও আইসিসি। টেকনিক্যাল গণ্ডগোল রুখতে ব্যাক আপের কোনও ব্যবস্থা ছিল না কেন? তা নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তনরা।
                      

.