বিশ্ব মঞ্চে ঝাঁপ দিয়ে সোশ্যাল মিডিয়ার হিরো 'ও'

আচ্ছা কোনও দিন আপনার এমন খেয়াল হয়েছে, আইপিএল ফাইনালে হয়তো ব্যাট করছেন ক্রিস গেইল, গেইলকে সরিয়ে বাইশ গজে নেমে আপনি ব্যাট করেন! আপনার কখনও এমন ইচ্ছা হয়েছে কিনা জানি না, তবে ওর হয়েছিল। চলছিল ডাইভিংয়ের ওয়ার্ল্ড সিরিজ। লন্ডনের অ্যাকোয়াটিকস প্রতিযোগিতায় লড়ছিলেন বিশ্বের তাবড় তাবড় সব ডাইভার। ওর ইচ্ছা হল গোটা বিশ্বের সামনে ও ডাইভ করে দেখাবে।

Updated By: May 4, 2015, 04:52 PM IST
বিশ্ব মঞ্চে ঝাঁপ দিয়ে সোশ্যাল মিডিয়ার হিরো 'ও'
এই সেই 'ও'। নিরাপত্তা বেষ্টনিকে ফাঁকি দিয়ে সটান ঝাঁপ

ওয়েব ডেস্ক: আচ্ছা কোনও দিন আপনার এমন খেয়াল হয়েছে, আইপিএল ফাইনালে হয়তো ব্যাট করছেন ক্রিস গেইল, গেইলকে সরিয়ে বাইশ গজে নেমে আপনি ব্যাট করেন! আপনার কখনও এমন ইচ্ছা হয়েছে কিনা জানি না, তবে ওর হয়েছিল। চলছিল ডাইভিংয়ের ওয়ার্ল্ড সিরিজ। লন্ডনের অ্যাকোয়াটিকস প্রতিযোগিতায় লড়ছিলেন বিশ্বের তাবড় তাবড় সব ডাইভার। ওর ইচ্ছা হল গোটা বিশ্বের সামনে ও ডাইভ করে দেখাবে।

যেমন ইচ্ছা তেমন কাজ। নিরাপত্তারক্ষীদের চোখে ধুলে দিয়ে ও সটান হাজির হল ডাইভিং বোডে। তখন সবে দুজন নামজাদা ডাইভার ডাইভিং করেছেন। জামা-কাপড় খুলে একেবারে পেশাদার ডাইভারদের ভঙ্গিতে  হঠাত্‍ই ও উঁচু থেকে ঝাঁপ দিল নিচে। সবাই অবাক। তবে হাততালি, পড়ল খুব। বিচারকদের চক্ষু চড়ক গাছ। কেউ কেউ আবার একে অপরের দিকে চোখ চাওয়াচাওয়ি করতে শুরু করলেন। বিচারদের কেউ কেউ বললেন, এটা আবার কে! ব্যাপার যাই হোক বাস্তব হল তিনি এলেন, দেখলেন, ঝাঁপ দিলেন।

এমন ঘটনায় বেশ অস্বস্তিতে পড়থেন আয়োজকরা। আর ও তো দারুণ খুশি, বিশ্বের তাবড় তাবড় ডাইভারদের সঙ্গে ঝাঁপ দিয়ে। তবে কী 'ও'-এর নামটা এখনও জানা যায়নি। শ্রীঘরে আছে কিনা সেটাও বলা যাচ্ছে না।

.